শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

ছাত্র-শিক্ষক কে সাথে নিয়ে ধান কাটলেন- এমপি রতন। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

লতিফুর রহমান রাজু: সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলা সদরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক এবং শিক্ষার্থীগন উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মাঠে কৃষকের ধান কেটে দিলেন।এসময় কাঁচি হাতে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসীর হাসান পলাশ ও মধ্যনগর যুবলীগ নেতৃবৃন্দ সহ অন্যান্য কর্মকর্তাগণ গণ উপস্থিত ছিলেন।

১১এপ্রিল সোমবার দুপুরে আতলার হাওরে কৃষি মৌসুমে এমন ব্যাতিক্রমী উদ্দ্যোগে অংশ নেন শিক্ষকগন।ছাত্রদের লেখাপড়ার পাশাপাশি কৃষিতে মনোযোগী হয়ে নিজ পরিবারকে সহায়তা প্রদান করে স্বাবলম্বি থাকে প্রতিটা ছাত্র যেন কৃষি কাজে অভিজ্ঞতা অর্জন করতে পারে। এবং কৃষকদের মাঝে যেন উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয় সে লক্ষেই এ আয়োজন।

ধান কাটায় অংশনেন অভিভাবক হিসেবে মধ্যনগর বিপি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিজন কুমার তালুকদার,সহকারী প্রধান শিক্ষক রমাপদ চক্রবর্ত্রী,মধ্যনগর উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রভাষক মোহাম্মদ জসীম উদ্দিন মোল্লা,নির্মল সরকার,সুজন সরকার,সমীরণ সরকার যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ সহ প্রতিষ্ঠানের একাধিক শিক্ষক সহ স্কুল ও কলেজের একাধিক ছাত্রগন।

ধান কাটার সময় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন ধান কিছুটা পাকা হলেই আর দেরি না করে দ্রুত কাটতে হবে। কারণ আবহাওয়ার পূর্বাভাস যে বার্তা দিয়েছে তা সুখকর নয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281