রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

জনপ্রিয়তায় সাধারন মানুষের মণিকোঠায় এম পি নূর মোহাম্মদ

স্টাফ রিপোর্টরঃ
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ২১৬ বার পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশজুড়ে রাজনৈতিক নেতাদের মনোনয়ন প্রত্যাশিগন জনসংযোগ শুরু করেছেন। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনেও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের জনসংযোগ চলমান । বিভিন্ন দলের মনোনয়ন প্রত্যাশীরা এলাকায় যাওয়া-আসা শুরু করেছেন। বিশেষ করে ক্ষমতাশীল আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা বেশি কাটিয়াদী-পাকুন্দিয়া আসনে। তারা এলাকার বিভিন্ন হাটবাজারে পথসভা জনসংযোগ করলেও স্থানীয় নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি এমনকি সাধারণ ভোটারদের সারা পাচ্ছেন না।নেতা কর্মীরগন আবারও নূর মোহাম্মদ এমপি সাহেবের উপরেই আস্থা রাখতে চান।

নূর মোহাম্মদ সাহেব যেন সাধারন নেতা কর্মীদের আশ্রয় স্থল। স্থানীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, সাধারণ ভোটার বা তৃনমূল পর্যায়ে মানুষের ভরসা রাখছেন বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপির উপর।

সাবেক এই পুলিশ প্রধান যখন যেখানে কাজ করেছেন সফলতার স্বাক্ষর রেখেছেন। বর্ণাঢ্য কর্মজীবন শেষে রাজনীতির মাঠেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন সাবেক এই সচিব। যদিও রাজনীতির হাতে খড়ি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র অবস্থায়, সে সময় বিপুল ভোটে মহসিন হলের ভিপি নির্বাচিত হন।

ইতিমধ্যেই বর্তমান সংসদ নুর মোহাম্মদ এমপি কটিয়াদি উপজেলায় ও পাকুন্দিয়া উপজেলায় প্রতিটি ওয়ার্ডে পথসভা, কর্মীসভা ও মতবিনিময় সভা করে তৃণমূল পর্যায়ে ব্যাপক সাড়া জাগিয়েছেন। তিনি তৃণমূল পর্যায়ে প্রতিটি মানুষের সাথে কথা বলে ওয়ার্ড পর্যায়ে মানুষের সমস্যা গুলো শুনে বিভিন্ন জায়গায় উন্নয়ন মুলক কাজ বাস্তবায়ন করে যাচ্ছেন।

নূর মোহাম্মদ সাহেব জনগনের জন্য প্রতিটি গ্রামের মসজিদ মন্দির টিউবওয়েল রাস্তার সংস্কার এই সব উন্নয়ন মুলক বরাদ্দ দিয়ে যাচ্ছেন। তাছাড়া সরকারি প্রতিষ্টান গুলো দালালমুক্ত রাখা বিশেষ করে থানা এবং হাসপাতালে মানুষজন তারা তাদের কাঙ্খিত সেবাটা সঠিকভাবে পাচ্ছে।

সাধারন জনগনের কাছ থেকে জানা যায় বর্তমান সংসদ সদস্যের তার সময় কালের সংসদ অধিবেশন ও সরকারি বিশেষ কোন কাজ ছাড়া পুরো সময়টা নির্বাচনী এলাকায় নেতাকর্মী ও জনসাধারণের কাটিয়েছেন।

করোনা কালিন সময়টায়ে মানুষের যখন কেউ কারো খোঁজ খবর নেননি সেই ক্রান্তিলগ্নেও এমপি মহোদয় নেতাকর্মী ও জনসাধারণের পাশে ছুটে গেছেন। তিনি নিজে কয়েকবার করোনায় আক্রান্ত হয়েও থেমে যাননি। সাধারণ মানুষের পাশে থেকেছেন সব সময়।এখন পর্যন্ত সাধারন মানুষের বিপদে আপদে পাশে আছেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নুর মোহাম্মদ এমপি মহোদয় কাটিয়াদী পাকুন্দিয়া উপজেলার সাধারণ মানুষের মাঝে ইতিমধ্যেই তিনি জনপ্রিয়তা শীর্ষে অবস্থান করছেন। কটিয়াদি উপজেলার ও পাকুন্দিয়া উপজেলার সাধারণ মানুষ ও দলীয় নেতা কর্মীরা মনে করেন নৌকা মনোনয়ন প্রত্যাশীর মধ্যে বর্তমান এমপি নুর মোহাম্মদ কে আবার ও দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে আওয়ামী লীগ থেকে বিজয়ী লাভ করবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281