রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

ঢাকা’য় বিএনপির সমাবেশে গিয়ে সুনামগঞ্জ বিএনপি’র ১০ নেতা কর্মী গ্রেপ্তার

এম.আর সজিব সুনামগঞ্জ :
  • সংবাদ প্রকাশ রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে ঢাকায় মহাসমাবেশ সফলের লক্ষে সুনামগঞ্জ বিএনপির সফল সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক এড.নুরুল ইসলাম নুরুল’র ডাকে সুনামগঞ্জ জেলা থেকে হাজার কানেক নেতা কর্মিকে নিয়ে ঢাকা সমাবেশ সফল করতে গিয়ে সুনামগঞ্জ জেলার ১০জন নেতা কর্মিকে পুলিশ গ্রেফতার করে। এরা সকলেই দলের অঙ্গসংগঠন জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও শ্রমিকদলের দায়িত্বশীল নেতা। বৃহস্পতিবার রাত একটায় রাজধানীর মিরপুর-২ এলাকার একটি বাসভবন থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে এই দশজনকেই কেরানীগঞ্জ কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

জানা যায়, বৃহস্পতিবার রাত একটায় রাজধানীর মিরপুর-২’এর একটি বাসভবন ঘেরাও করে পুলিশ। এসময় বাসার ভেতরে থাকা সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান, সাধারণ সম্পাদক, মুনাজ্জির হোসেন,সহ-সভাপতি সোহেল মিয়া,সহ-সভাপতি,মোঃ শাহজাহান, ও যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, যুগ্মসম্পাদক মমিনুল হক কালার চাঁন, যুগ্ম সম্পাদক নুর আলম, সহ-সমাজ সেবা সম্পাদক মঈনুদ্দিন রিপন, তাহিরপুর উপজেলা কমিটির যুগ্ম সম্পাদক তবারক হোসেন ও জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

রাজধানীতে অবস্থান করা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু রাত নয় ঘটিকায় জানান, গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতে হাজির করলে বিচারক তাদেরকে জেল হাজতে পাঠান। এদেরকে কেরানীগঞ্জ জেল হাজতে রাখা হয়েছে। আগামী রোববার তাদের জামিন শুনানী হবে বলে জানান যুবদল নেতা সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281