শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

ঢাকা গণমাধ্যম কর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন অনুষ্ঠিত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

রাঙামাটি প্রতিনিধি।
সারাদেশে জামাত বিএনপিরা হরতাল অবরোধ ডাকে ঘোষণা করেন। ২৮ অক্টোবর ঢাকা গণমাধ্যম কর্মীদের উপর দুর্বৃত্তেদের হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে মানববন্ধন করেছে কর্মরত সাংবাদিকরা। সোমবার বেলা সাড়ে ১১টায় রাঙ্গামাটি প্রেস ক্লাবের আয়োজনে শিশু পার্ক এ সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে গণমাধ্যম কর্মীরাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
রাঙ্গামাটির দৈনিক গিরিদর্পন সম্পাদক এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে এতে দৈনিক রাঙ্গামাটি সম্পাদক মো. আনোয়ার আল হক, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. আলী, রাঙ্গামাটি জার্নালিস্ট নেটওয়ার্কের সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী হারুনুর রশীদ, সাংবাদিক মো. মনছুর আহমেদ ও সাংবাদিক উচিংছা রাখাইয়ন বক্তব্য রাখেন।
সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, রাজধানীতে বিএনপির সমাবেশের পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা যে হামলার শিকার হয়েছে। বক্তব্যরা এই হামলার তীব্র নিন্দা জানাই। প্রকাশ্য পিটিয়ে হত্যা করা হয়েছে পুলিশ সদস্যকে। হালার বাদ যায়নি বিচারপতির বাসভবনও। এ হামলা একটি পরিকল্পিত ষড়যন্ত্র।
অবিলম্বে এসব চিহ্নিত দুস্কৃতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানায় বক্তরা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281