মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সুনামগঞ্জে এক শিক্ষিকাকে বিয়ের প্রলোভনে অনৈতিক সম্পর্ক করার প্রতিবাদে সংবাদ সম্মেলন।সুনামগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মাধ্যমে ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ।ইতালির মদেনায় বৈশাখী উৎসব উদযাপন। যারা নৌকার বিরোধীতা করে তাদের প্রতি সতর্ক থাকবেন : পলিন।শান্তিগঞ্জে সাদাত মান্নান অভি’র প্রচারণা সভা।নাসিরনগরে আফ্রিকান মাগুর ও জাটকা জব্দ করে মাদ্রাসায় বিতরণ।অকস্মাৎ সিদ্ধান্ত -শহিদুল ইসলাম রেদুয়ান।শান্তিগঞ্জে নির্বাচন এবং নাগরিক আকাঙ্খা বিষয়ক সভা অনুষ্ঠিত।এসএসসি পরীক্ষায় পাস করল মা ও মেয়ে।ছাতকে মোটরসাইকেল প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী মাহমুদ আলী। 

তালা সদরের সাবেক চেয়ারম্যান শেখ নজরুল ইসলামের জানাজায় জনতার ঢল

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

মোঃ লিটন হোসাইন তালা সাতক্ষীরা প্রতিনিধি।।

তালা সদর ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও প্রবীন শিক্ষক শেখ নজরুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার রাত ১০টা ১০ মিনিটে খুলনার একটি হাসপাতালে ব্রেন স্ট্রোক জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ নজরুল ইসলাম আটারই গ্রামের ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তয়েজউদ্দীন শেখের ছেলে ও তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপাধ্যক্ষ শফিকুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান রিজাউল ইসলামের ভাই। তিনি সফলতার সাথে দুই দফায় তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান এবং ঘোনা পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতার দায়িত্ব পালন করেছেন।

মরহুমের জানাযা নামাজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় তালা সরকারি কলেজ মাঠে ও পরে আটারই গ্রামে তার নিজ বাড়িতে যোহরের নামাযের পর জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মীর জাকির হোসেন,তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম,সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান সহ জনতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ সর্বস্তরের সাধারণ জনগণ উপস্থিত ছিলেন ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281