শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

তাহিরপুরে চুরির অপবাদে শিশু ও যুবকেকে হাত-পা বেঁধে নির্যাতন: মুহিদসহ গ্রেফতার ৩

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

 

নিজস্ব ডেস্ক: “সিলেটের চিত্র ডটকম” এ ভিডিও প্রকাশের পর সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানাধীন এলাকায় গ্যাসের সিলিন্ডার চুরির অপবাদে ১২ বছরের এক শিশু ও ২১ বছরের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় মূলহোতা মুহিদ চৌধুরী সহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হচ্ছেন- তাহিরপুর থানাধীন পাঠানপাড়া খেয়াঘাট এলাকার- মৃত হাবিবুর রহমানের পুত্র মূলহোতা মুহিদ চৌধুরী, ইদু মিয়ার পুত্র ইয়াছিন মিয়া ও লায়েছ মিয়ার পুত্র তারা মিয়া।

 

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে তাদের গ্রেফতার করা হয়।

 

এই ঘটনায় অদ্য শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) তাহিরপুর থানায় মামলা দায়ের করেন নির্যাতনের শিকার শিশু ও যুবকের পরিবার, যাহার থানার মামলা নং- ১৭।

 

এর আগে গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দিন-দুপুরে খেয়াঘাট এলাকায় ৫নং বাদাঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের স্বপন মেম্বারের উপস্থিতিতে মূলহোতা মুহিদ, ইয়াছিন ও তারা সহ অজ্ঞাতনামা আসামিগণ গ্যাসের সিলিন্ডার চুরির অপবাদে ওই শিশু ও যুবকে ধরে এনে মধ্যযুগীয় কায়দায় হাত-পা বেঁধে নির্যাতন চালায়।

 

তবে এ ঘটনায় এখনও পলাতক রয়েছে ৫নং বাদাঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার স্বপন।

 

গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত অনুমান সাড়ে ১১ টার দিকে একটি বিশ্বস্ত সুত্রে এই ঘটনার একটি ভিডিও ক্লিপ এসে পৌঁছায় “সিলেটের চিত্র ডটকম” কর্তৃপক্ষের নিকট। তাৎক্ষণিক ভিডিওটি “সিলেটের চিত্র ডটকম”- এ প্রকাশ করেন কর্তৃপক্ষ এবং উক্ত প্রকাশিত ভিডিও ক্লিপ টা সামাজিক যোগাযোগমাধ্যমে সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ্ ও তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেনের নিকট প্রেরণ করে উনাদের নিকট এ ঘটনার অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আশু হস্তক্ষেপ কামনা করেন “সিলেটের চিত্র ডটকম” কর্তৃপক্ষ। এমন তথ্যসুত্রে সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ্ এর নির্দেশনায় অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সাড়াশি অভিযান চালিয়ে অভিযুক্ত মুহিদ সহ ৩ জনকে গ্রেফতার করে।

 

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান- এই ঘটনায় মামলা হয়েছে। ঘটনার মূল হোতা মুহিদসহ ৩ জনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। মামলার অপরাপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। পরিশেষে ধন্যবাদ জানাই আপনাকে বিষয়টি আমাদের অবগত করে অপরাধীদের আইনের আওতায় আনতে সহযোগিতা করার জন্য।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281