শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

দূর্ণীতির কাছে মাথা নত করবো না -মোকাব্বির এমপি

মোঃ আবুল কাশেম
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১১৭ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথের খাজাঞ্চি একাডেমীতে আলহাজ্ব আব্দুল হান্নান ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে ও বাতিঘরের পরিচালনায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান।

আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে অনুষ্ঠিত সভায় এমপি মোকাব্বির খান বলেন, আমি জনগণের প্রতিনিধি। যতদিন বেঁচে থাকবো ততদিন অবহেলিত মানুষের অধিকার আদায়ে লড়াই করে যাব।

তিনি বলেন, আমি দূর্ণীতি বিরুদ্ধে সোচ্চার থাকায় একদল মানুষ আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমি তাতে ভয় পাই না, আমি দূর্ণীতির কাছে কখনো মাথা নত করবো না।

তিনি আরও বলেন, উপজেলায় অনেকেই উন্নয়নের কথা বলে ও গভীর নলকূপের কথা বলে ৩৫-৫০ হাজার টাকা হাতিয়ে নিচ্ছেন। সরকারের এ উন্নয়নে যারা পকেট ভারি করছেন তাদের প্রতি তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানান।

এমপি মোকাব্বির বলেন, বিশ্বনাথ থেকে খাজাঞ্চি ও কামালবাজার সড়কের দু’পাশ ভরাট কাজ শুরু হয়েছে। এই কাজ শেষ হলেই সড়কটি বর্ধিত করে সংস্কার কাজ দ্রæত শুরু হবে।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা আব্দুল হান্নানের সভাপতিত্বে ও স্কুল পরিচালনা কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফার পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের কর্ণধার ও পৃষ্ঠপোষক প্রবাসী সাংবাদিক আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাতিঘরের সাবেক সভাপতি গোলাম মোস্তফা।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাডেমীর শিক্ষার্থী আব্দুল কাদির। পরে জাতীয় সংগীত পরিবেশন করে একাডেমীর শিক্ষার্থীরা। এরআগে ২০২০-২০২১ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর কর্মসূচীর আওতায় একাডেমীর সামনে কালভার্ট ও গার্ডওয়াল নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি মোকাব্বির।

অনুষ্ঠানে বক্তাদের দাবির প্রেক্ষিতে প্রীতিগঞ্জ থেকে হামদরচক রাস্তাসহ সবকটি রাস্তার কাজ দ্রæত শুরু হবে বলে আশ্বাস দেন। অনুষ্ঠান পরে খাজাঞ্চি ইউনিয়নের বিলপাড় ও গবিন্দ নগরের নদী ভাঙ্গনের স্থানসহ বেশ কিছু স্থান পরিদর্শন করে উন্নয়নের আশ্বাস দেন এমপি মোকাব্বির।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281