রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।

দোয়ারাবাজারে আওয়ামী লীগের আনন্দ মিছিল ও উল্লাস।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৬৯ বার পড়া হয়েছে

মামুন মুন্সি

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) সংবাদদাতা: সুনামগঞ্জের দোয়ারাবাজারে দ্বাদশ সংসদ নির্বাচনকে স্বাগত জানিয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রভাষক আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে আনন্দ মিছিল করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শুক্রবার (২৪নবেম্বর) বিকেলে উপজেলার বোগলাবাজারে বিভিন্ন এলাকার প্রধান সড়ক ও অলিগলিতে নেতা-কর্মীদের নিয়ে আনন্দমিছিল ও উল্লাস করতে দেখাগেছে।

এ সময় নেতা-কর্মীরা শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট, ৭( জানুয়ারি) তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোটদিন, মহিবুর রহমান মানিক ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোটদিন স্লোগান দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রভাষক মোঃ আবুবকর সিদ্দিক, বোগলা ইউপি যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান হিমেল, জেলা ছাত্রলীগের সহ সম্পাদনা মোঃ হেলাল আহম্মদ, উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিব, শামিম, রাজন, নয়ন,কাউসার, জমির হোসেন, সহ ৩০০ শতাদিক ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281