রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

নবাগত ইউএনও এর যোগদান।

মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধি।
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের চৌহালীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মোঃ মাহবুব হাসান

শনিবার (২৯ জুলাই) চৌহালী উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নিজের দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এর আগে, গত ১৯জুলাই সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মীর মোহাম্মদ মাহবুবুর রহমানের কাছে যোগদানপত্র দাখিল করেন তিনি।

মোঃ মাহবুব হাসান ৩৫তম বিসিএসের (প্রশাসন) একজন কর্মকর্তা। তার নিজ জেলা কুমিল্লা । চৌহালীতে যোগদানের আগে বাংলাদেশ নিরাপত্তা খাদ্য কতৃপক্ষ নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে ঢাকায় কর্মরত ছিলেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।

চৌহালী নবাগত ইউএনও মোঃ মাহবুব হাসান বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। চৌহালী উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে চাই। সেক্ষেত্রে সরকারি দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠায় চৌহালী উপজেলার জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকল শ্রেণি-পেশার মানুষের সক্রিয় সহযোগিতা কামনা করছি।
এসময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুব হাসান কে ফুলেল শুভেচ্ছা জানান, চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরকার, সাবেক (ভারঃ) ইউএনও ও সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবুল বশির, চৌহালী থানার অফিসার্স ইনচার্জ মোঃ হারুন অর রশিদ, চৌহালী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281