রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

ফরহাদ ও ফোয়াদের মাতা’র ইন্তেকাল ও দাফন সম্পন্ন।। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

এম আর সজিব সুনামগঞ্জ: লন্ডন প্রবাসী ও আওয়ামীলীগ নেতা ফরহাদ ও ফয়াদের মাতা মাহববা খানম( ৫৫) আর নেই। ইন্না ইলাইহি রাজিউন ইন্না ইলাইহি রাজিউন। ২৫ ডিসেম্বর ভোরে সিলেট মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান, ইন্নালিল্লাহির—— রাজিউন।

বাদ আসর তেঘরিয়াস্থ লক্ষণশ্রী ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়। নামাজে জানাযায় ইমামতি করেন ফুয়াদের বড় ছেলে জিয়াদ আহমদ।মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমার মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, বিএনপিনেতা এডভোকেট শেরে নুর আলী, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাধারন সম্পাদক রওনক আহমেদ বখত, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সাবেক সভাপতি লতিফুর রহমান রাজু, বিশিষ্ঠ ব্যাবসায়ী জিয়াউল হক, সুনামগঞ্জ , প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক সুনামগঞ্জের সময় সম্পাদক সেলিম আহমদ তালুকদার,বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা সভাপতি ও রাজধানী টেলিভিশন এর জেলা প্রতিনিধি এম আর সজিব প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281