শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

বরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

আদালত

নগরীর জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত
আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ ৭:২১ অপরাহ্ণ

Spread the love
বার্তা ডেস্ক ॥ বরিশাল নগরীর জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ পাওয়া গেছে আইনজীবীর সহকারীর বিরুদ্ধে।
২৫ মার্চ সোমবার সকালে সাড়ে ১১ টার দিকে বরিশাল আইনজীবী সমিতির দ্বিতীয় তলা এ্যডভোকেট আনিস উদ্দিন শহীদের চেম্বারে এ ঘটনা ঘটে। অন্যান্য চেম্বারের আইনজীবীর সহকারীরা আহত গৃহবধূ লাকিকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আহত লাকি এডভোকেট আনিস উদ্দিন শহীদের সহকারী (মহরি) মিন্টু সরদারের স্ত্রী।

আহত লাকি জানান, দীর্ঘ এক যুগ পূর্বে পারিবারিকভাবে মুলাদী উপজেলার সেলিমপুর গ্রামের মৃত আব্দুল মান্নান মিয়ার মেয়ে লাকির সাথে একই উপজেলার বালিয়াতলি গ্রামের মন্নান সরদারের ছেলে মিন্টু সর্দারের সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে গৃহবধূ লাকি কে পারিবারিক সমস্যা নিয়ে স্বামী মিন্টু সরদার নির্যাতন করে আসছে। সম্প্রতি মহরি মিন্টু স্ত্রী লাকিকে না জানিয়ে রনি আক্তার নামে একজনকে বিয়ে করে।
বিষয়টি নিয়ে কিছুদিন পারিবারিক অশান্তি থাকলেও পরে সমাধান হয়। শর্ত থাকে প্রতি মাসে প্রথম স্ত্রীর বাসা ভাড়ার সহ যাবতীয় খরচ স্বামী মিন্টু বহন করবে। কিন্তু কোন খরচ না দিলে স্ত্রী লাকি স্বামী মিন্টুর সন্ধানে জজকোর্ট তার আইনজীবীর চেম্বারে যায়। সেখানে বাসা ভাড়া সহ যাবতীয় খরচ চাইলে মিন্টু স্ত্রী লাকিকে খরচ দিবে না বলে অশালীন আচরণ করে। এতে প্রতিবাদ করলে স্ত্রী লাকিকে চেম্বারের মধ্যে ঢুকিয়ে হত্যার চেষ্টায় এলোপাতাড়ি কুপিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে বলে স্বজনদের সূত্রে জানা যায়

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281