রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বাংলা সাহিত্য পরিষদ ইউকের নতুন কমিটি ঘোষণা। শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত।ছাতকে আশ্রয়ন প্রকল্প পুকুরের লক্ষ টাকার মাছ আত্মসাৎ।সুনামগঞ্জ নিরাপদ সড়ক চাই নতুন জেলা কমিটি ঘোষণা। ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকের

বিশ্বজয়ী আর্জেন্টিনা দল বাংলাদেশে আসছে জুন মাসে

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ২০৭ বার পড়া হয়েছে

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত কতটা বেশি সেটা কাতার বিশ্বকাপ দিয়ে প্রমাণিত হয়েছে। আর্জেন্টিনা জিতলে তারা জিতে, আর্জেন্টিনা হারলে তারা কাঁদে। বাংলাদেশ থেকে ১৭ হাজার মাইল দূরে অবস্থিত একটি দেশের জন্য আবেগ রূপ নেয় ভালোবাসার বন্ধনে। আর্জেন্টাইনরাও সেই ভালোবাসায় সিক্ত হয়ে বুয়েন্স আইরেসের রাস্তায় বাংলাদেশের পতাকা নিয়ে বিশ্বকাপ জয়ের উল্লাসে মাতে। ১২ বছর পর আবারও বাংলাদেশে আসছে আর্জেন্টিনা ফুটবল দল। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের জুনে ঢাকায় আসছে লিওনেল মেসির বিশ্বজয়ী আর্জেন্টিনা।

 

আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত বলে জানিয়েছেন বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন। আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে জাপান অথবা মরক্কো ফুটবল দল হতে পারে বলেও জানা যায়। গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন জানান, আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফর চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। তারা জানিয়েছে, জুনের ফিফা উইন্ডোতে তারা আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে তারা আসবে বলাই যায়।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারকাজের যা অবস্থা, তাতে খেলা হবে কোথায়, সেই প্রশ্ন আসে। কাজী সালাউদ্দিন বলেন, বঙ্গবন্ধু স্টেডিয়ামেই খেলা হবে। আমরা আজ জাতীয় ক্রীড়া পরিষদকে চিঠি দিয়েছি জরুরি ভিত্তিতে সব করে দিতে। তারা রাজি হয়েছে। স্টেডিয়াম ঠিক না হলে খেলাই তো হবে না।

ম্যাচের ১ মাস আগেই ফিফা থেকে টিম আসবে মাঠ পরিদর্শনে। তাদের খুশি করতে পারলেই মিলবে চূড়ান্ত অনুমতি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281