শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৯ বার পড়া হয়েছে

ফয়সাল আজম অপু।

বিশেষ প্রতিনিধি: থামছেই না মৃত্যুর মিছিল।চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের গোদাগাড়ীতে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর।

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়ায় ট্রাকচাপায় নিহত মোটরসাইকেল আরোহী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী । এই ঘটনায় মোটরসাইকেল আরোহী অপর দুজন আহত হয়। রবিবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী চাপাল এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী হলেন রাজশাহী মহানগর মতিহার থানার বুধপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে আবু সাঈদ ওসামা (২২) । নিহত শিক্ষার্থী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

এ বিষয়ে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, রবিবার বিকেলে রাজশাহী থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটি একটি ট্রাককে ওভারটেক করার সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন আহত হলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তিন জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদ ওসামাকে মৃত ঘোষণা করেন। মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281