শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

যমুনার চর থেকে গলা কাটা লাশ উদ্ধার, গ্রেফতার হত্যাকারী

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

 

মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধি।

সিরাজগঞ্জের চৌহালীতে নিখোঁজের একদিন পর যমুনা নদী থেকে মো. তানজিদ সরকার (৯) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের পশ্চিম জোতপাড়া গ্রামে যমুনা নদীর বালুরচর থেকে একটি শিশুর মরদেহটি উদ্ধার করা হয়।

 

এর আগে শনিবার সকাল ৭টার দিকে ঘুরতে বেরিয়ে নিখোঁজ হয় তানজিদ সরকার। গাজীপুরের জেলার গাছা উপজেলার লতিফ সরকারের ছেলে ও চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে বাড়ি থেকে ঘুরতে বেরিয়ে নিখোঁজ হয়। এরপর তার আর খোঁজে মেলেনি। আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুজির পরও সন্ধান না পাওয়ায় গাছা থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন শিশুর বাবা আব্দুল লতিফ সরকার।

 

রোববার সকাল ৯টার দিকে যমুনা নদীতে মরদেহ দেখতে পান স্থানীয়রা । পরে স্থানীয় ও পরিবারে জানাজানি হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

 

এ বিষয়ে চৌহালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শিশুর মরদেহটি উদ্ধার করা হয়। শিশুটিকে প্রথমে শ্বাসরোধ করে হত্যা পরে মৃত্যু নিশ্চিত করতে গলা কাটা হয়েছে । ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করা হয়েছে।

 

শিশুটি গত শনিবার থেকে নিখোঁজ ছিল। নিখোঁজের বিষয়ে শিশুর বাবা শনিবার সকালে একটি ডায়েরিও করেছিলেন। এই সংক্রান্ত আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে৷” এদিকে নিহত শিশুর বাবার তথ্যের ভিত্তিতে একজন আটক করেছে পুলিশ ৷আটককৃত ব্যক্তি টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার তেবাড়িয়া গ্রামের মাখন মিয়ার ছেলে সোহাগ (২০ ) ৷

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281