রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।

রাজবাড়ী জেলা শেষ্ঠ সহকারী নির্বাচিত হয়েছেন জনাব শাহীন আলম মানুদ।

উপজেলা প্রতিনিধিঃআশিক হাসান সীমান্ত
  • সংবাদ প্রকাশ সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন জনাব শাহীন আল মাসুদ। শাহী তিনি আইডল শিক্ষক। ২০১৭ সালের ১৩ এপ্রিল রাজবাড়ী জেলার শিক্ষকদের মধ্যে তিনিই প্রথম শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হন। a2i কর্তৃক আয়োজিত মাল্টিমিডিয়া কন্টেন্ট প্রতিযোগিতায় শাহীন আল মাসুদ ৪ বার বিভাগীয় পর্যায়ে উত্তীর্ণ হন। সর্বপ্রথম যখন ICT4E জেলা এম্বাসেডর নির্বাচন প্রক্রিয়া শুরু হয়েছিল তখন থেকেই তিনি একজন সক্রিয় এম্বাসেডর। ২০১৭ সালের শিক্ষক সম্মেলন মঞ্চে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের প্রতিনিধি হিসাবে যে বক্তব্য তিনি দিয়েছিলেন তা ছিল নবীন শিক্ষকদের এগিয়ে চলার প্রেরণা। ২০১৪ সাল থেকে জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমিতে ( NAPE) ইংরেজি বিষয়ে টেস্ট আইটেম ডেভেলপমেন্টের কাজ করেছেন তিনি৷ করোনাকালীন বিভিন্ন পেজে অনলাইন ক্লাস করেছেন। করোনা আক্রান্ত হয়েও লাইভ এবং গুগুল মিটে বিদ্যালয়ের শিশুদের পাঠে যুক্ত করেছেন। ২০২১ সালে শিক্ষক বাতায়ন কর্তৃক সেরা অনলাইন পারফর্মার নির্বাচিত হয়েছেন। শিখন ঘাটতি পূরণে বিশেষ অবদানের জন্য জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন এবং নিজ বিদ্যালয় কর্তৃক প্রদত্ত সম্মাননা স্মারক গ্রহণ করেছেন। CSSR এর টেলিভিশন এবং রেডিও দুটোতেই কাজ করার জন্য নির্বাচিত হয়েছেন। সংসদ বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হয়েছে তাঁর পাঠদান। ২০২১ সালের কারিকুলাম অনুযায়ী মুক্তপাঠে নির্মিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কোর্সের জন্য সামাজিক বিজ্ঞানের স্ক্রিপ্ট তৈরি করেছেন। অংশগ্রহণ করেছেন NCTB এর বিভিন্ন কর্মশালায়। প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ রাজবাড়ি জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন। ওছাড়া আরো অনেক প্রাপ্তিতে সমৃদ্ধ ও আলোকিত তাঁর কর্মজীবন।
সর্বোপরি, তিনি একজন নিবেদিতপ্রাণ আন্তরিক শিক্ষক। প্রতি বছর ৫/৬ জন দরিদ্র শিক্ষার্থীর ইউনিফর্ম নিজের খরচে তৈরি করে উপহার দেন, যেটা ফেসবুকে প্রচারিত হয়না। শিশুদের কাছে বন্ধু শিক্ষক তিনি। এলাকার মানুষ তার সম্পর্কে প্রশংসা করেন। এখানেই তিনি সার্থক, সফল আর সেরা শিক্ষক।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281