রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

শান্তিগঞ্জের পাথারিয়ায় স্কুলছাত্রী রাজনা হত্যাকান্ডের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে প্রতিষ্ঠান ও এলাকাবাসীর মানববন্ধন

এম.আর সজিব সুনামগঞ্জ :
  • সংবাদ প্রকাশ বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী রাজনা বেগম হত্যার ঘটনায় জড়িদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে পাথারিয়া-দিরাই সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্কুলের ছাত্রছাত্রী ও এলাকাবাসী ।

বুধবার দুপুরে সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ এবং এলাকাবাসীর যৌথ আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নিহতের স্বজন, স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন ও এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশগ্রহণ করেন।

আমিনুল ইসলাম এর সভাপতিত্বে, প্রভাষক মোস্তাহার মিয়ার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়জুর রহমান, বিজয় সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি ফরিদ আহমদ,বর্তমান সভাপতি আবু সালেহ জনি,সমাজসেবী মোহাম্মদ আলী, মাওলানা মহিবুর রহমান,এইচ আর হাবিব,মো:রাজ্জাক মিয়া, লুৎফুর রহমান,নবির হোসেন,নুর আহমদ,তারা মিয়া,মাও.আবু সাইদ,মো:নজরুল ইসলাম বিশিষ্ট সমাজ সেবক, মো:শিব্বির আহমদ হাসারচর, শিক্ষক, শিক্ষিকা, ইউপি সদস্য, সমাজসেবী, ছাত্র/ছাত্রী সহ এলাকার সকল শ্রেণী পেশার অসংখ্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রায় আড়াই ঘন্টা দিরাই-মদনপুর সড়কের পাথারিয়া বাজার এলাকায় যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান- মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের খবর পেয়ে তিনি সেখানে যান এবং সেখানে গিয়ে এই হত্যাকান্ডের ঘটনায় সহমর্মিতা প্রকাশ করেন এবং এই হত্যাকান্ডের সাথে যে বা যারাই জড়িত থাকুক তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের নিশ্চয়তা দেন । পরে নির্বাহী অফিসারের হস্তক্ষেপে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

উল্লেখ্য গত ২২ জুলাই সন্ধ্যায় দিরাই সড়কের শরীফপুর এলাকায় রাস্তার পাশে বস্তাবন্দি অবস্থায় স্কুল ছাত্রী রাজনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ নিয়ে ফুঁসে উঠে পুরো এলাকা।
বক্তারা বলেন, ৭২ ঘন্ঠার মধ্যে এরকম পরিকল্পিত হত্যাকান্ডে যারা জড়িত দ্রুত খোঁজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্যসরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের নিকট জোর দাবী জানান।
২৬.০৭.২০২৩

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281