শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

সহকারী তত্ত্বাবধায়ক আমিরুল ইসলাম চৌধুরী নওশাদের দাফন সম্পন্ন স

হাকীম আফতাব উদ্দিন :
  • সংবাদ প্রকাশ সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে

সরকারি শিশু পরিবার বালক বাগবাড়ি সিলেটের সহকারি তত্ত্বাবধায়ক, সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের জাল্লাবাজ গ্রামের মৃত আব্দুল জব্বারের ২য় ছেলে আমিরুল ইসলাম চৌধুরী নওশাদের (৫৭) দাফন সম্পন্ন হয়েছে। হার্ট এটাকে গতকাল রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নেওয়ার পথে পিডিবি ইস্কুলের সামনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ।

(গতকাল ১০ মার্চ) রবিবার সকাল ১১টায় সরকারি শিশু পরিবারের খেলার মাঠে প্রথম জানাজা শেষে তার আত্মীয়-স্বজনেরা দ্বিতীয় জানাজার নামাজের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যান সেখানে জল্লাবাজ জামে মসজিদ সংলগ্ন মাঠে ২য় জানাজার নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাজার নামাযে বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে আমিরুল ইসলাম চৌধুরী নওশাদের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা সেবা কার্যালয়ের উপপরিচালক জনাব আব্দুর রফিক ও জেলা সমাজ সেবা কার্যালয়ের সব কর্মকর্তা কর্মচারী বিন্দু সহ সমাজ সেবা অধিদপ্তরের ভিবিন্ন অঙ্গসংগঠন, সরকারি শিশু পরিবার বালক,বালিকা ও এস এস পি বয়জের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সুশীল সমাজের নেতৃবৃন্দ। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281