রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সাধারণ মানুষকে নির্বাচন মূখী করতে বিভিন্ন পয়েন্টে প্রচারনায় ছাতক থানা পুলিশ

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ছাতক উপজেলার বিভিন্ন হাট- বাজারে প্রচারনায় নেমেছেন সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক ও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম। সাধারণ মানুষকে ভোট কেন্দ্রে যেতে উৎসাহ দিয়ে যাচ্ছেন তিনি। ৭ জানুয়ারির নির্বাচনকে অংশগ্রহণ মুলক করতে তাঁর এ প্রচারণা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট, গোবিন্দগঞ্জ পুরাতন বাজার,নতুন বাজার,হাই স্কুল রোড,হাসনাবাদ বাজার ও পয়েন্ট, খুরমা দক্ষিণ ইউনিয়নের ভুইগাঁও পয়েন্ট, দরারপাড় পয়েন্ট, মানিকগঞ্জ বাজার সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন তিনি।

এসময় সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক সাধারণ ভোটারদের প্রতি বলেন, আপনারা ভোট কেন্দ্রে যাবেন,আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ,নিরাপদে বাড়িতে ফিরবেন। ভোটারদের সকল নিরাপত্তার ব্যবস্থা করবে পুলিশ।

যারা সাধারণ মানুষকে নির্বাচনে অংশগ্রহণ না করতে বিভিন্ন মাধ্যমে প্রচারনা চালিয়ে যাচ্ছে তারা আইনের উর্ধে নয়। ভোট সুষ্ঠু-নিরপেক্ষ হবে,তাই সকল ভোটার নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে যাকে ইচ্ছে তাকেই ভোট দিতে পারবেন। যদি কেউ ভয় দেখিয়ে হুমকি দেয় এবং ভোট কেন্দ্রে যেতে বাঁধা প্রদান করে বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে জানাবেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মাগরিব বাদ ভুইগাঁও পয়েন্টে এসআই নাজমুল হোসেন ও থানা পুলিশের একটি টিমের আয়োজিত সচেতনতা মূলক সভায় উপস্থিত ছিলেন, ভুইগাঁও ৫নং ওয়ার্ডের মেম্বার আজিজুর রহমান আজিজ, ব্যবসায়ী ছালিক মিয়া, মজিদ আলী, সমুজ আলী, ছাতক অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, সফিক উদ্দিন সহ ব্যবসায়ী,পথচারী ও স্থানীয় ভোটাররা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281