শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

সিংচাপইড় আইডিয়াল কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ অনুষ্টিত।

হাওড় বার্তা ডেস্কঃ
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭২ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বিশেষ প্রতিনিধিঃ ছাতকের সিংচাপইড় ইউনিয়নের ঐতিহ্যবাহী সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থা দ্বারা পরিচালিত সিংচাপইড় আইডিয়াল কিন্ডারগার্টেনে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় কিন্ডারগার্টেনের একটি কক্ষে অনুষ্ঠিত সমাবেশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি জনাব ডাঃ মঈন উদ্দিন।

প্রিন্সিপাল নাঈম মুহাম্মদ রুবেল এর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন,সাবেক সিংচাপইড় ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক প্রিন্সিপাল মো. মোফাজ্জল হোসেন, সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সাবেক সভাপতি জনাব আব্দুর রহমান, সহ সভাপতি এমদাদুল ইসলাম লিলু,অর্থ সম্পাদক শুয়াইবুর রহমান,সাবেক সাধারণ সম্পাদক রাসেল আহমদ,বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্বপন দেব,শিক্ষিকা ছামিয়া বেগমও বিলকিস আক্তার ফাতেমা।এছাড়াও সমাবেশে অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সিংচাপইড় গ্রামের কৃতিসন্তান এমরান আহমদ,শুভ্রত দে,জয়নাল আবেদীন,ফারুক আহমদ,এসময় প্রায় অর্ধশতাধিক অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে বিশেষ করে লেখাপড়া চর্চা ধরে রাখতে কোমলমতি শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নের সুবিধার্থে অভিভাবকবৃন্দকে নিয়ে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন,অনেক অভিভাবক রয়েছেন যারা স্কুলে পড়ালেখার মান উন্নয়নে নানাভাবে সহায়তা করতে পারেন। বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে শিক্ষক, শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের আরও বেশী করে নজর দিতে হবে। শিক্ষকরা নিয়মিত পাঠ দিয়ে তা শিক্ষার্থীদের নিকট থেকে আদায় করেন। শিক্ষার্থীরা বাড়িতে ঠিকমত লিখাপড়া করে কিনা অভিভাবকদের সেদিকেও লক্ষ্য রাখতে হবে।

জাতির উজ্জ্বল ভবিষ্যৎ— কোমলমতি শিক্ষার্থীদের এ দীর্ঘ একাডেমিক গ্যাপ আল্লাহ তা’আলা পুষিয়ে দিন, তারা পুনরায় পড়াশোনায় মনোযোগী হয়ে উঠুক, শিক্ষা কার্যক্রমের এ সংকট কেটে উঠুক শীঘ্রই, শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হোক ক্যাম্পাসগুলো এবং প্রাণ ফিরে পাক প্রতিটি শিক্ষাকেন্দ্র; এই প্রত্যাশায়।

শহিদুল ইসলাম রেদুয়ান /হাওড়বার্তা ডটকম

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281