শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সিরাজগঞ্জে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ।

মোঃ শাকিল আহমেদ, (সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি)
  • সংবাদ প্রকাশ রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত  মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

 সিরাজগঞ্জ  জেলা বিএনপি’র আয়োজনে- সমাবেশের সভাপতিত্ব করেন, জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি রোমানা মাহমুদ। 

 প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির মিডিয়া সেলের আহবায়ক ও সাবেক এমপি জহির রায়হান।  প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান ভোটবিহীন সরকার মিথ্যা মামলা দিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলদিয়ে অমানুষিক নির্যাতন করছে দীর্ঘ দিনযাবত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর মুখে ধাপিত হচ্ছেন। বার বার এই স্বৈরাচার সরকারের বেগমখালেদা জিয়ার সুচিকিৎসার জন্য আন্দোলন সমাবেশ করে আসলেও এ অমানবিক স্বৈরাচার সরকার খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে। আমরা তার নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি এবং অতি শীঘ্রই বিদেশে সুচিকিৎসায় পাঠানোর জন্য জোর দাবি করছি। সুচিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে তার দায়দায়িত্ব সরকারকেই নিতে হবে।

তিনি আরো বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের একদফা আন্দোলনের দাবিতে বিএনপিসহ
 অন্যান্য বিরোধীদল গুলো রাজপথে আন্দোলন করেই এই সরকারের পতন ঘটানো হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের জনসম্পৃক্ততা বৃদ্ধি করে আন্দোলনের  সকল কর্মসূচিতে অংশগ্রহণ  করবে। 
রবিবার (২৪ সেপ্টেম্বর)  বিকেলে সিরাজগঞ্জ  
 শহরের নবদ্বীপপুল ই.বি রোড়ে  সমাবেশের সঞ্চালনা করেন, কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খাঁন আলিম ,জেলা বিএনপির সহসভাপতি মজিবুর রহমান লেবু, মকবুল হোসেন চৌধুরী, সাইফুল ইসলাম শিশির, নাজমুল হাসান তালুকদার রানা, শামীমখান, নুর কায়েম সবুজ, রাশেদুল হাসান রঞ্জন,  অমর কৃঞ্চ দাস , আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফাজামান, আনিসুজ্জামান পাপ্পু, মুন্সী জাহেদ আলম, মির্জা আব্দুল জব্বার বাবু, আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ। 
 এসময়ে জেলা বিএনপি ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের  নেতাকর্মীরা বেগম খালেদার জিয়ার নিঃশর্ত  মুক্তি  ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মুহুর্মর মুহুর্মর শ্লোগান দেয়। 
সমাবেশে জেলার উপজেলার সকল অঙ্গ সংগঠন বিপুল সংখ্যক নেতা-কর্মীরা ব্যানার ফেস্টুন প্লাকার্ড নিয়ে সকাল হতেই সমাবেশ অংশ গ্রহন করে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281