রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সুনামগঞ্জে ঢাকাগামী আল-মোবারাকা পরিবহণের চাপায় এক নারী নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • সংবাদ প্রকাশ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭১ বার পড়া হয়েছে

সুৃনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালীস্থ ইকবাল নগর এলাকায় ঢাকাাগামি একটি যাত্রীবাহি ( আল মোবারাকা) পরিবহণের চাপায় এক নারী নিহত হয়েছেন। নিহতের নাম আরিজান বিবি(৬৫)। তিনি জেলার জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের রাজাবাজ গ্রামের মৃত ফজর আলীর সহধর্মিনী।

সোমবার দুপুরে সুনামগঞ্জ শহরের ওয়েজখালীস্থ ইকবাল নগর এলাকায় এ র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসটি আটক করলে ও চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

স্থানীয় ও ঘটনাস্থলে অবস্থানকারী সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল জানান,নিহত বৃদ্ধা তার ছেলে একরাম উল্ল্যাহকে নিয়ে জামালগঞ্জের রাজাবাজ গ্রাম থেকে সিএনজি যোগে সুনামগঞ্জ শহরের ইকবাল নগর এলাকার ভার্ডে এসেছিলেন বৃদ্ধা আরিজান বিবির চোখের সমস্যা নিয়ে। ভার্ডের সামনে রাস্তার পাশে সে সিএনজি থেকে নামার সময় সুনামগঞ্জ শহর থেকে ছেড়ে আসা ঢাকাাগমি আল মোবারাকা যাত্রীবাহি পরিবহণ ঐ মহিলাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় এখানকার স্থানীয় জনতা ঘাতক বাসটিকে আটক করেন। এই সময় বাসের চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই মো. রফিকুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলেও চালক ও হেলফার পালিয়ে যায়। পরে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এসে নিহত লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এদিকে খবর পেয়ে নিহতের স্বজনরা হাসপাতালে মর্গে আসলে এক হৃদয় বিধারক দৃশ্যের অবতারনা হয়।

এ ব্যাপারে নিহত বৃদ্ধার ছেলে একরাম উল্ল্যাহ বলেন এই ঢাকাাগমি আল মোবারাকা বাসটি আামর মাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তিনি তার মায়ের খুনী ঘাতক চালক ও হেলফারের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানে প্রশাসনের নিকট দাবী জানান।

এ ব্যাপারে ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শী সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল এমন অনাকাংঙ্খিত সড়ক র্দূঘটনায় এই বৃদ্ধার মৃত্যুতে শোক প্রকাশ কওে বলেন,ড্রাইভারগণ একটু সচেতন হলে এমন অনাকাংঙ্খিত সড়ক র্দূঘটনা থেকে নিরীহ মানুষ রক্ষা পেতেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী এক নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281