শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

হেক্সাস গোবিন্দগঞ্জ শাখা কর্তৃক আলিম/এইচএসসি কৃতি শিক্ষার্থীদেরকে সংবর্ধনা। 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ২৭০ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

নিজেস্ব প্রতিবেদন:- ২০২১ সালে আলিম/এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে হেক্সাস গোবিন্দগঞ্জ শাখা।

দেশের শীর্ষস্থানীয় ইংরেজি একাডেমি হেক্সাস গোবিন্দগঞ্জ শখার উদ্যোগে রবিবার সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত হেক্সাস গোবিন্দগঞ্জ শাখার হলরুমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

হেক্সাস গোবিন্দগঞ্জ শাখার সহকারী শিক্ষক হেলাল হোসাইনের সঞ্চালনায় ও সহকারী শিক্ষক মাহবুব রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে ইংরেজি ভাষায় বক্তব্য রাখেন হাওড় বার্তা পত্রিকা স্টাফ করেসপন্ডেট ও সংবর্ধিত শিক্ষার্থী মাহতাবুল ইসলাম সহ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৩শ’ কৃতি শিক্ষার্থীকে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানমঞ্চ আলোকিত করেন হেক্সাস গোবিন্দগঞ্জ শাখার প্রধান পরিচালক আব্দুল মালিক শিপন।

তিনি হাওড় বার্তা কে জানান,,‘শিক্ষা কোনো পণ্য নয়, শিক্ষা নিয়ে বাণিজ্য নয়-এই বিশ্বাস নিয়েই গৌরবের সাথে পথ চলছে হেক্সাস। অনেকেই বলেন, আমাদের পরীক্ষা পদ্ধতি খুব কঠিন। আমরা চাইলে স্রোতের সাথে গা ভাসিয়ে পরীক্ষা পদ্ধতি সহজ করতে পারতাম। কিন্তু আমরা চাই, হেক্সাস থেকে যারা গ্র্যাজুয়েট শেষ করে বাহির হবে তারা যেন আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় পরিপূর্ণভাবে প্রস্তুত হয়েই বাহির হয়। মানসম্পন্ন, মেধাবী গ্র্যাজুয়েট তৈরির লক্ষ্যেই আমরা পরীক্ষা পদ্ধতি কঠিন রেখেছি।

তিনি আরো বলেন, ‘শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, ভালো মানুষও হতে হবে। প্রকৃত শিক্ষা গ্রহণ করে দেশকে সামনে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে পথ চলতে হবে। মনে রাখতে হবে, প্রাচুর্য মানুষকে সুখ দেয় না। সুখ সৃষ্টি করতে হবে নিজের বিবেক জাগ্রত করে, আত্মশুদ্ধির মাধ্যমে।

শহিদুল ইসলাম রেদুয়ান /২০ই মার্চ ২০২২খ্রিস্টাব্দ। 

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281