রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাতকে বালু সমিতির নেতৃত্বে সাত্তার-দিলোয়ার।ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।

৩০ সেপ্টেম্বর’২৩ সুনামগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র সমাবেশ

এম.আর সজিব সুনামগঞ্জ জেলা থেকে :
  • সংবাদ প্রকাশ বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

বিদ্যমান রাজনৈতিক সঙ্কট নিরসনে চলতি সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন পিআর পদ্ধতির প্রবর্তন, ডেঙ্গু নিয়ন্ত্রণে অবহেলা ও চরম অব্যবস্থাপনা নিরসন, দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আগামী ৩০ সেপ্টেম্বর শনিবার বিকাল ২ টায় সুনামগঞ্জ পুরাতন বাসস্ট্যান্ড বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি থাকবেন অধ্যাপক মাহবুবুর রহমান প্রেসিডিয়াম সদস্য, ইসলামী আন্দোলন বাংলাদেশ।

বিশেষ অতিথি থাকবেন, মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলম, মহাসচিব, ইসলামী আন্দোলন বাংলাদেশ, হাফিজ মাওলানা মাহমুদুল হাসান (এলএল.বি)
সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক,
মুফতী সাঈদ আহমদ,সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় শুরা সদস্য, ইসলামী আন্দোলন বাংলাদেশ,মুহাম্মাদ নরুল বশর আজিজী কেন্দ্রীয় সহ-সভাপতি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ,ইঞ্জিনিয়ার মুহাম্মাদ মারুফ শেখ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ,হাফিজ মাওলানা রফিকুল ইসলাম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসলামী শ্রমিক আন্দোল বাংলাদেশ,

সমাবেশ সফলের লক্ষ্যে সমাবেশ বাস্তবায়ন কমিটির এক সভা ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা সভাপতি মুফতি মাওলানা শহিদুল ইসলাম পলাশীর সভাপতিত্বে আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ এবং সহযোগী সংগঠনের প্রচার উপ-কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামি শ্রমিক আন্দোলন বাংলাদেশ সুনামগঞ্জ জেলার সহসাধারণ সম্পাদক এম.আর সজিব বলেন, আওয়ামী লীগ তথা ফ্যাসিবাদি হাসিনা সরকার দুইটা কাজ খুব সফলভাবে করেছে। একটি হলো সরকারের আমলা-কামলা আর দলীয় লোকেরা দেশের টাকা বিদেশে প্রচার করে দেশকে ফোকলা বানিয়েছে। স্বাদশ জাতীয় নির্বাচনের পূর্বে নির্বাচন কমিশন ভেঙ্গে দিতে হবে।

শহিদুল ইসলাম পলাশী বলেন, আওয়ামী দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়। মানুষ রাজনীতির গুণগত পরিবর্তনের জন্য উন্মুখ হয়ে আছে, যে কোন সময় তার বিস্ফোরণ ঘটতে পারে। ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে জাতিকে ঐক্যবদ্ধ করে বিদ্যমান রাজনৈতিক সঙ্কট নিরসন করে মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে হবে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281