শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

তৃণমূল নেতাকর্মীরা বিশ্বম্ভপুর আ.লীগের সাধারণ সম্পাদক হিসাবে তৈয়বুর কে দেখতে চায়।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ হতে না হতে এবার সুর উঠেছে বিশ্বম্ভপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ তৈয়বুর রহমানের।

গত ১১ই ফেব্রুয়ারী অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন। কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় সভাপতি নির্বাচিত হন আলহাজ্ব নুরুল হুদা মুকুট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন নোমান বখত্ পলিন। প্রিয় দুই নেতাকে নেতৃত্বে পেয়ে আবারও জেগে উঠেছে তৃণমূল আওয়ামী লীগের ত্যাগী নেতারা। দীর্ঘ দিন পর রাজনৈতিক অঙ্গনে মূল্যায়ন পাবেন বঙ্গবন্ধুর আদর্শের নেতারা

সেই প্রত্যাশা নিয়ে ইতিমধ্যেই জেলা জুড়ে এবং ফেইসবুক ব্যানারে আনন্দ উল্লাসে ভরপুর সুনামগঞ্জ জেলা তৃণমূল আওয়ামী লীগ অঙ্গনে। অনেকেই ইতিমধ্যে তাদের মনের ভিতরে লুকিয়ে থাকা রাজনৈতিক স্বপ্ন পূরণ করতে প্রচার প্রচারণা চালাচ্ছেন। পাশাপাশি প্রিয় নেতাদের মূল্যায়ন করা হবে সেই প্রত্যাশা নিয়ে যার যার প্রিয় নেতাদের নিয়ে ফেইসবুক ব্যানারে প্রচারণা চালিয়ে যাচ্ছেন অনেকে।

তারই ধারাবাহিকতা এখন ফেইসবুক চালু করলে দেখা যায় তৃণমূল নেতাদের মোবাইল ফোন ও শহর জুড়ে ডিজিটাল ব্যানারে প্রচারণায় ব্যস্ত সময় পারি দিচ্ছেন নেতাদের ফেইসবুক আইডিতে।

ইতি মধ্যেই সুর উঠেছে বিশ্বম্ভপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মনে। বিশ্বম্ভরপুর উপজেলায় মোঃ তৈয়বুর রহমানকে দেখতে চায় তৃণমূল আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা। অনেক নেতাদের দাবী মোঃ তৈয়বুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগে দায়িত্ব দিলে দলটি শক্তিশালী হবে। আবার অনেক নেতারা নিজেদের ফেইসবুকে লিখেছেন এই মানুষটার( তৈয়বুর) এর উপর দিয়ে কত ঝড় তোফান বয়েগেছে যা সবার জানা আর নিন্দুকেরাতো পিছনে কাঁঠালের আটার মতো সব সময় লেগেই থাকতো কিন্তু কোন কিছুতেই আটকাতে পারেনি তাকে। তিনি কোন কিছুতেই ভয় পেতেন না কারণ তিনি মনে প্রানে লালন করে চলেছেন বঙ্গবন্ধুর আদর্শ ও দেশপ্রেম। তৈয়বুর রহমান বিশ্বম্ভপুর উপজেলা আওয়ামিলীগকে শক্তিশালী ও সুসংগঠিত করতে পরীক্ষিত ত্যাগী রাজপথ কাপানো নেতা বলে তাকে সাধারণ সম্পাদক হিসেবে চায় উপজেলার তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা। অনেকে জানিয়েছেন তৈয়বুরের মত নেতাদের বিশ্বম্ভরপুুর আওয়ামী লীগের জন্য বড় প্রয়োজন। যার ডাকে হাজার হাজার নেতা কর্মী ছুটে আসে রাজপথে। অনেকে বিশ্বাস করেন তিনি যদি বিশ্বম্ভরপুর নেতৃত্বে থাকেন তাহলে আওয়ামী লীগ ঐক্য বদ্ধ থাকবে । সরেজমিনে দেখা যায় বিশ্বম্ভরপুর উপজেলায় অনেক নেতা আছেন যারা সুযোগ সন্ধানী, কিন্তু তৈয়বুর রহমান এমন এক নেতা যার মধ্যে রয়েছে ত্যাগের মহিমা। যার বাবা ছিলেন একজন সমাজ সেবক।

আর তৈয়বুর রহমান ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সপ্ন নিয়ে প্রথমে ১৯৯৫ সালে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি পরবর্তীতে ২০০১ সালে বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করেন এছাড়াও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালণ করেন। ২০১২ সালে উপজেলার যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক,২০১৫ সালে সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব প্রাপ্ত হন। বর্তমানে বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে তৈয়বুর রহমানকে দেখতে চায় এমনটির সুর উঠেছে বিশ্বম্ভপুর উপজেলার তৃণমূল নেতাদের মধ্যে।

জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা তৈয়বুর রহমানকে বিশ্বম্ভপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়ে তার রাজনৈতিক প্রতিভার মূল্যায়ন করবেন এমনটি আশাবাদী বিশ্বম্ভরপুর উপজেলা তৃণমূল নেতাদের।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281