শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সুনামগঞ্জে ভুমিহীন অধিকার সোসাইটির উদ্যোগে অসহায় ও দুস্থদের মধ্যে চাউল বিতরণ। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি: ” শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও সুনামগঞ্জ জেলা প্রশাসকের সহায়তায় জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির সভাপতি এম এ ওয়াদুদের প্রচেষ্টায় পৌরসভায় এবং বিভিন্ন উপজেলায় ও সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের গুচ্ছগ্রামে অতি দরিদ্র, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

শনিবার ( ৬ এপ্রিল) দুপুর ২ টার দিকে জাতীয় ভুমিহীন অধিকার সোসাইটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী বাস্তুহারালীগ সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি এম এ ওয়াদুদের সভাপতিত্বে ও বাংলাদেশ যুব উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রেসক্লাবের সুনামগঞ্জ জেলা অর্থ সম্পাদক বদরুল ইসলাম চৌধুরী হাসান এর সঞ্চালনায় চাউল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হারিছ উদ্দিন ও সুনামগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাফুওয়ান আহমেদ ও বাংলাদেশ যুব উন্নয়ন ফোরাম জেলা সভাপতি ও বাংলাদেশ প্রেসক্লাবের প্রচার সম্পাদক ইফতিয়াজ সুমন ও বন্ধুত্বের শিকড় মানবিক সংগঠনের জেলা সভাপতি মিজানুর রহমান নান্নু ও সুনামগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চম্পা বেগম ও সমাজ সেবক শামসুল ও গুচ্ছগ্রাম জামে মসজিদের সভাপতি রইছ সদর উপজেলার পিআইও অফিস সহকারী সাজু প্রমুখ।

এসময় এম এ ওয়াদুদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে বলেন, এই সময় সবার উচিত অসহায় গরীবদের পাশে দাড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যেন তারাও আনন্দ উল্লাসের সাথে ঈদ পালন করতে পারে। পবিত্র ঈদুল ফিতর বয়ে আনুক সকলের মনে খুশির বার্তা।

তিনি আরও বলেন,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ১০ কেজি করে চাল সুন্দরভাবে বিতরণ করা হয়েছে। উপহারের চাল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281