শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউএসএ বাংলা আন্তর্জাতিক সাহিত্য সম্মেলন-২০২৪ সম্পন্ন।সুনামগঞ্জে রিক্সা চালক ও হতদরিদ্রদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ।সুনামগঞ্জ জেলা বিএনপির প্রবীণ নেতা ওয়াকিফুর রহমান আর নেই-!!ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। 

সুনামগঞ্জ জেলা পুলিশের গত ৭দিনের বিভিন্ন অভিযান ইত্যাদি বিষয়ে প্রেস ব্রিফিং

এম.মাহফুজুর রহমান সজিব সুনামগঞ্জ প্রতিনিধি :
  • সংবাদ প্রকাশ রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নে স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি গঠনের জন্য টেকসই উন্নয়ন, নিরাপত্তা ও শান্তি নিশ্চিত করতে দিনরাত্রী নিরবিচ্ছিন্নভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

এরই ধারাবাহিকতায় গত এক সপ্তাহে (২৫-০৩-২০২৩ খ্রি. হতে ০১-০৪-২০২৩ খ্রি. পর্যন্ত) সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে জিআর ওয়ারেন্টভূক্ত ০৭ জন (ছাতক-০২, জগন্নাথপুর-০২, দোয়ারাবাজার-০২, শান্তিগঞ্জ-০১); সিআর ওয়ারেন্টভূক্ত ০৩ জন (সদর-০১, ছাতক-০২); জিআর সাজা ওয়ারেন্টভূক্ত-০২ জন (জগন্নাথপুর-০১, দোয়ারাবাজার-০১); সিআর সাজা ওয়ারেন্টভূক্ত-০২ জন (জগন্নাথপুর-০১, দোয়ারাবাজার-০১); মাদক মামলায়-০৪ জন (বিশ্বম্ভরপুর-০১, দিরাই-০৩); চোরাচালান মামলায়-০৫ জন (সুনামগঞ্জ সদর-০১, ছাতক-০২, দোয়ারাবাজার-০২); চুরি মামলায়-০৯ জন (জগন্নাথপুর-০৩, দোয়ারাবাজার-০১, জামালগঞ্জ-০১, ধর্মপাশা-০৪); প্রতাশ্য জুয়া মামলায়-২৮ জন (সদর-০৯,তাহিরপুর-০৯, দোয়ারাবাজার-১০); ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায়-০৯ জন, ১৫১ ধারায়-০৫ জন, পুলিশ আইনের ৩৪ ধারায়-০৩ জন ও অন্যান্য মামলায় ৪৭ জনসহ সর্বমোট ১২৪ জন আসামী গ্রেফতার করা হয়।

এছাড়া গত এক সপ্তাহে চোরাচালান মামলায় ১৩০০ কেজি ভারতীয় চিনি, ০২টি সিএনজি চালিত অটোরিক্সা, ৬০ বোতল ভারতীয় মদ; চুরি মামলায় ০২টি গরু, ০১টি সিলিং ফ্যান, ০২টি বাটন মোবাইল; ডাকাতি মামলায় ১২টি গরু, মোটরসাইকেল ০১টি, বাটন মোবাইল ২টি, ছুরি ০১টি, কিরিচ ০১টি, ক্ষুর ০১টি; বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা মামলায় স্টিল বডি নৌকা-০১টি, ইঞ্জিন-০১টি, ৪২০ ঘনফুট বালু এবং মাদক মামলায় ২৪ (ছব্বিশ) বোতল AC BLACK বিদেশী মদ উদ্ধার কার হয়।

সুনামগঞ্জ জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে। যেকোনো ধরণের অপরাধ যেমন-চুরি, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজী, মাদক, সন্ত্রাসী কর্মকাণ্ড, নারী নির্যাতন, সাইবার অপরাধসহ সমাজের শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীর সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর সুনামগঞ্জ জেলা পুলিশ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281