রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশন মেধাবৃত্তির পুরস্কার বিতরণদোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এলাকাজুড়ে মিশ্রপ্রতিক্রিয়াতৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাবদোয়ারাবাজারে ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিতরাজস্থলী বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প উদ্যােগের ২৫ বর্ষ পূর্তি শান্তি চুক্তি উদযাপন ও র্যালী অনুষ্ঠান।বাঙ্গালহালিয়া পাহাড়িকা পাবলিক স্কুলে বার্ষিক ক্লাশ পার্টি ও অভিভাবক মত বিনিময় সভা অনুষ্ঠিত।ফসলের সুরক্ষায় হাওরাঞ্চলের নদীসমূহ খননের দাবীবিশ্বনাথে বিয়ের আগের দিন লন্ডন প্রবাসী তরুণীর মর্মান্তিক মৃত্যুদোয়ারাবাজারে মাদক বিরোধী সমাবেশজিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ আলমদিনা একাডেমির সাবেক ৪ শিক্ষার্থী

নাসিরনগরে রান্নার চুলার ধোঁয়া নিয়ে সংঘর্ষ আহত ২০,হাওড় বার্তা 

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩৭ বার পড়া হয়েছে

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় রান্না করার চুলার ধোঁয়া নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত । ঘটনাটি ঘটেছে উপজেলার কুন্ডা ইউনিয়নের কুন্ডা গ্রামে। গত ৮ সেপ্টেম্বর ও ৯ সেপ্টেম্বর দুই দিন থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ৮ সেপ্টেম্বর রাতে রুহেনা বেগম চুলায় রান্না করার সময় চুলার ধোঁয়া যেন বাবরের বাড়িতে না যায় সে বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ ঘটে। সে সময় নারীসহ তিনজন আহত হয়। এর পরই রুহেনা পাশে বাবার বাড়িতে চলে যায়। পরের দিন ৯ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে রুহেনার বাবার বাড়িতে অতর্কিত হামলা করে বাবরের লোকজন। এ সময় গ্রামের লোকজন দুই পক্ষকে সমর্থন করে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। ঘন্টাব্যাপী সংঘর্ষে দুই পক্ষের ২০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামায়।
সংঘর্ষে আক্কাস আলীর পক্ষের আহতরা হলো-মো. সাজু মিয়া, জুবায়েদ মিয়া, খদিজা বেগম, সুখন ভূইয়া, ফয়সল মিয়া, জাহের মিয়া, তাওহিদ মিয়া, রুহেনা বেগম, কামাল ভূইয়া, রুপালী আক্তার ও নোয়াব ভূইয়া।
বাবর আলীর পক্ষের আহতরা হলো- জুম্মন মিয়া, সায়েদ মিয়া, শরফত আলী, বাবর আলী, শাহজাহান মিয়া, আয়েশা বেগম ও নাহিদা বেগম।
আক্কাস আলীর মেয়ে রুহেনা অভিযোগ করে বলেন, চুলার ধোঁয়া যেন তাদের বাড়িতে না যায় এ নিয়ে আমার উপর বাবর আলীর লোকজন মারধর করে। পরে আমি ভয়ে বাবার বাড়িতে চলে যাই। সেখানে গিয়েও তারা আমাদের লোকজনদের পিঠিয়ে জখম করে। তিনি আরো বলেন, বাবর আলীর দুই ছেলে আমাকে বিবস্ত্র করে পিঠিয়ে বাম হাতটি ভেঙ্গে দিয়েছে। আমার ও আমার বোনের কানের ও গলার স্বর্ণের চেইন নিয়ে যায়। রুহেনা জানান, সংঘর্ষের সময় বাবর আলীর দুই ছেলে, আমার শরীরের কাপড় ছিড়ে ফেলে, আমাকে বিবস্ত্র করে সবার সামনে পিঠিয়েছে।
নসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, রান্নার চুলার ধোঁয়া নিয়ে আপন দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২০ জন সামান্য আহত হয়েছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় মামলা করেনি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281