শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

বিশ্বনাথে সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মোকাব্বির

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৯৪ বার পড়া হয়েছে

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, আপনাদের সেবা করার জন্যই কাজ করে যাচ্ছি।

পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার জনসাধারণের দাবীকৃত সকল উন্নয়ন বাস্তবায়ন করা হবে সততা ও নিষ্টার সাথে। অনিয়ম-দূর্নীতি পরিহার করে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সরকারের গ্রহন করা সকল প্রকল্পগুলো যাতে শতভাগ বাস্তবায়িত হয় সবাইকে সেদিকে সু-দৃষ্টি রাখতে হবে।

তিনি শুক্রবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নে প্রায় ৬৮ লাখ টাকা ব্যয়ে ‘আরএইচডি কুরুয়া-শ্বাসরাম মিডিল রোড টু পশ্চিম মুখী হাজী মজনু মিয়া হাউজ উত্তর পার্শ্বে সরুয়ালা কানেক্টিং রোড’র ভিত্তিপ্রস্থর স্থাপন পূর্ব মতবিনিময় সভায় একথাগুলো বলেন। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মোনাজাত করেন হাফিজ আব্দুল ওয়াহাব নোমান।

যুক্তরাজ্য প্রবাসী হাজী মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, যুক্তরাজ্য প্রবাসী লয়লু মিয়া, সাংবাদিক নূরুল ইসলাম, এলাকার মুরব্বী জিলু মিয়া। এসময় বিশ্বনাথ টু কুরুয়া আরএইচডি সড়কের অবশিষ্ট থাকা ৩শত মিটার সড়ক পাকাকরণের দাবী জানান এলাকাবাসী।

ভিত্তিপ্রস্থর ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মনোহর আলী, সাবেক মেম্বার আফরুজুল হক, এলাকার মুরব্বী মাহমদ আলী, শুকুর আলী, হারুন মিয়া, সুরুজ আলী, গুলজার মিয়া, লাল মিয়া, খলকু মিয়া, সিরন মিয়া, বদরুল ইসলাম, ফারুক আহমদ, ইরন মিয়া, শামসু উদ্দিন হাওলাদার, বাবুল মিয়া, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব, শ্বাসরাম রহমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি কছির আলী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, সংগঠক সেবুল মিয়া, শারন মিয়া, আরিফ আহমদ, এনাম উদ্দিন, জাহাঙ্গীর আলম, আফজাল হোসেন, আনিছ মিয়া প্রমুখসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281