শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

তৃণমূল আওয়ামী লীগের বাড়িতে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাব

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ২৩৯ বার পড়া হয়েছে

মোঃ তহিদুল ইসলাম মণিরামপুর উপজেলা প্রতিনিধি

মণিরামপুরে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য,সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের জৈষ্ঠ পুত্র হুমায়ুন সুলতান শাদাব তৃণমূল পর্যায়ে বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শের নৌকার অবহেলিত কর্মীদের খোজ খবর নিতে মণিরামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে খোঁজ খবর নেই হুমায়ুন সুলতান শাদাব, তাদের খোজ খবর নিয়ে জানাযায় তারা অবহেলিত, নির্যাতিত কর্মী। আওয়ামী লীগে সদ্য যোগদান কারি জামাত বিএনপি থেকে আসা নেতাদের দ্বারা তাদেরকে হামলা মামলা দিয়ে কোনঠাসা করা হয়েছে। অনেকে এমন অভিযোগ তোলেন,তাদের কে কেও খোজ খবর নেই না, তারা কেমন আছে কেউ ফোন করেও খোঁজ নেই না,অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।আর বলেন ২০১৪ সালে আমরা যাঁহারা নৌকার ভোট করেছি, তাদের আওয়ামী লীগে ঠাই নাই। শহরের নেতারা এখন আর গ্রামে আশে না,দেশ উন্নয়ন শিল, স্কুল কলেজ মসজিদ,মন্দির, রাস্তা ঘাট সকল জাইগায় উন্নয়ন। শুধু উন্নয়ন হয়নি তৃণমূল আওয়ামী লীগ প্রেমিক, নৌকার কর্মীদের। কারন আমরা ২০১৪ সালে নৌকা করেছি। এ বিষয়ে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য হুমায়ুন সুলতান শাদাব বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি গ্রামে গ্রামে তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের বাড়িতে বাড়িতে যেয়ে খোঁজ খবর নিচ্ছি। যেমন আমার বাবা সাবেক সংসদ সদস্য এ্যাডঃ খান টিপু সুলতান নিতেন। এখন থেকে আপনাদের সুবিধা অসুবিধা হলে আমাকে ফোন কোরবেন আমি আপনাদের দেখাশুনা কোরবো।
তৃণমূল পর্যায়ে নেতা কর্মীরা হুমায়ুন সুলতান শাদাবের কথা শুনে,অনেকে বলেন আবার ও জাগবে মণিরামপুর তৃণমূল আওয়ামী লীগ কর্মীরা। আমরা আছি বাবা তোমার সাথে, তুমি এগিয়ে যাও ইনশাআল্লাহ সুফল আসবে। আবার ও মণিরামপুর আওয়ামী লীগের মূল্যায়ন হবে তুমার দ্বারা। তুমিই একমাত্র মানুষ, আজ আমাদের খোঁজ খবর নিতে বাড়িতে এসেছো।

হুমায়ুন সুলতান শাদাব বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা,জনগণের নেত্রী,তিনি শুধু দেশ নেত্রী নয় তিনি জাতির জনক শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ কন্য।জাতির জনক ছিলেন কর্মী বান্ধব, তিনিও ও কর্মী বান্ধব। আমার বাবা খান টিপু সুলতান ছিলেন শেখ মুজিবুর রহমানের আদর্শ,জাতির জনকের ছোয়া পেয়েছেন। স্বাধীনতার সময় যশোর মুক্তি যোদ্ধার অন্যতম সংগঠক। আমি তাদের আর্দশ বুকে ধারন করে গ্রামে গ্রামে আপনাদের খুঁজে উৎজীবিত করার জন্য কাজ করে যাচ্ছি।আপনাদের হতাশা ঝেড়ে ফেলুন, আসুন আবার ও জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করি। আবার ও জেগে উঠতে হবে,ঘরে ঘরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কে তুলে ধরুন।তৃণমূলে সকল কে নিয়ে আমি জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে চাই।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281