শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন

চৌহালীতে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

মোঃ শাকিল আহমেদ
  • সংবাদ প্রকাশ বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি। 

১৯৭৫ সালের ৩ নভেম্বর চার জাতীয় নেতাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ’৭৫ এর ১৫ আগস্ট সপরিবারে হত্যার পর জাতির ইতিহাসে ৩ নভেম্বর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায়। মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা ‘সাবেক উপরাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক বাংলাদেশের প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামানকে নির্মম ভাবে হত্যা করা হয় এই দিনে।

তারই অংশ হিসাবে বুধবার সকালে চৌহালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন সরকারের সঞ্চালনে ও আ’লীগের সভাপতি মো: তাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সেখানে জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধে শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে পুস্পস্তবক অর্পন করা হয়। পুস্পস্তবক অর্পন শেষে জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চৌহালী উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হজরত আলী মাষ্টার, আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান হাবিব,যুগ্মসাধারণ নুর মোহাম্মদ চৌধুরী সন্জু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্যা বাবুল আক্তার, আ’লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাহ্হার সিদ্দিকী, খাষকাউলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু ছাইদ বিদ্যুৎ, উমারপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বিএসসি, খাষপুকুরিয়ার ইউনিয়ন আ’লীগের সভাপতির আবু দাউদ সরকার , উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ সিকদার , যুবলীগনেতা নুর আলম আনছারী , স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোল্যা রবিউল ইসলাম, সম্পাদক আরিফ সরকার ও ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম রেজা ও সম্পাদক মাইন উদ্দিন মোল্যা প্রমুখসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281