সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!

জমি নিয়ে বিরোধে ভাতিজা’র মারধরে প্রাণ গেল চাচার।

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

নিজেস্ব প্রতিবেদক: জায়গা-জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় দোয়ারাবাজার উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ফতিপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় দুপুরে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে ভাতিজা এখলাছকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, ইস্কন্দর আলী (৭০) এর সাথে দীর্ঘদিন ধরে এখলাছ মিয়ার (৪০) জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে মামলা মোকদ্দমাও চলছে। বৃহস্পতিবার সকালে একটি মামলার হাজিরা দিতে সুনামগঞ্জ আদালতে যান ইস্কন্দর আলীর ৩ ছেলে সহ অন্যান্য লোকজন। বাড়িতে শুধু ছিলেন ইস্কন্দর আলী। বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে এখলাছ মিয়া এক্সকেভেটর ও নিজের লোকজন নিয়ে পুকুর ভরাট করতে যায়। এসময় পুকুর ভরাটে বাধা দিলে ইস্কন্দর আলীকে কিল-ঘুষি ও লাঠিসোটা দিয়ে মারতে শুর” করে এখলাছ মিয়া ও তার সঙ্গে থাকা লোকজন। এক পর্যায়ে ঘটনাস্থলেই ইস্কন্দর আলীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে ঘটনার পরপরই এখলাছ মিয়া ও তার লোকজন বাড়ি থেকে পালিয়ে গেছে।

ইস্কন্দর আলীর ছেলে আব্দুস ছোবহান বলেন, এখলাছ মিয়া আমার চাচার ঘরের ভাই। জায়গা-জমি নিয়ে অনেকদিন ধরে তার সাথে আমাদের বিরোধ আছে। এ ঘটনায় মামলাও আছে। আজ একটি মামলায় হাজিরা দিতে আমরা সুনামগঞ্জে যাই। সেই সুযোগে আমাদের জমিতে জোরপূর্বক সে মাটি কাটতে চায়, আমার বাবা গিয়ে নিষেধ দিলে তার লোকজন নিয়ে বাবাকে মাটিতে ফেলে দেয়। এরপর লাঠিসোটা নিয়ে মারধর ও বুকে কিল-ঘুষি মারে। একপর্যায়ে ঘটনাস্থলেই বাবার মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার এসআই সম্রাট মিয়া দুপুরে জানিয়েছেন, চাচাকে হত্যার দায়ে ভাতিজা এখলাছ মিয়াকে সুনামগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাস্থলে থাকা দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) শামসুদ্দিন খান বলেন, ঘটনাস্থলে আছি, তদন্ত চলছে। তিনি আরও বলেন, বাড়িতে শুধু মহিলারা রয়েছেন, অভিযুক্তরা পালিয়ে গেছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281