রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত শতাধিক -!!জগন্নাথপুরে বাড়ি দখলের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে-!!

দিরাই উপজেলা নির্বাচনে এড. আজাদুল ইসলাম রতনের দোয়া ও প্রচার-প্রচারণা। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

ইফতিয়াজ সুমন

স্টাফ রিপোর্টার: দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য ও জেলা  আওয়ামীলীগের আইন বিষয় সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন তিনি বলেন, স্মার্ট দিরাই উপজেলা গড়ার লক্ষ্যে মাদক, সন্ত্রাস মুক্ত এবং পরিষ্কার পরিচ্ছন্নতা দিরাই উপজেলা গড়তে চান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী গণমানুষের আস্থাভাজন অ্যাডভোকেট আজাদু ইসলাম রতন।ইতি মধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে মতবিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই তিনি ইতিমধ্যেই প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন এড. আজাদুল ইসলাম রতন তিনি বলেন, আমি কখনো  কোনো মানুষের ক্ষতি করিনি। সব সময় মানুষের উপকার করার চেষ্টা করেছি। আমার নির্বাচনী এলাকার মানুষের আস্থা রয়েছে আমার উপর। কারন আমি জনগণের অধিকার আদায়ের রাজনীতি করি। রাজনৈতিক জীবনে আমি উপজেলার মানুষের সাথে কখনো কোন্দলে জড়াইনি প্রতিহিংসার রাজনীতিও আমি করিনা। আমি সাধারণ মানুষ কে ভালোবেসে আপন করে আমার কাছে টেনে নিয়েছি।

এছাড়া সমাজে অবহেলিত মানুষের খোঁজ খবর রাখার চেষ্টা করি সমাজের অবহেলিত মানুষ কে আমার সাধ্যমত সাহায্য সহযোগিতাও করি। এছাড়া মাদক, সন্ত্রাস, দূর্নীতির বিরুদ্ধে আপষোহীন ব্যক্তি এড. আজাদুল ইসলাম রতন।

তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস, দূনীতির বিরুদ্ধে তিনি প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি কোনো অন্যায় কাজ করতে দেন না এমনকি, তিনি অন্যায়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলেন। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলা কে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত, ক্ষুধা দারিদ্র মুক্ত উপজেলা গড়তে তিনি বদ্ধ পরিকর হিসেবে ঘোষনা দিয়েছেন এড. আজাদুল ইসলাম রতন। তাছাড়া এবার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিরাই

উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে এড. আজাদুল ইসলাম রতন কে দেখতে চেয়েছেন উপজেলাবাসি ভোটারসহ সাধারণ জনগণ। জেগে উঠেছে উপজেলাবাসী। তার পক্ষে হয়ে কাজ করছেন উপজেলাবাসিসহ আপামর জনসাধারণ। জনগণ বলছে তিনি একজন সৎ, যোগ পরিচ্ছন্ন ব্যক্তি ও গণমানুষের আস্থা ও সাহসী নেতা। তিনি সকলের ভোট ও দোয়া, আর্শীবাদ চেয়ে৷ ভিন্ন ইউনিয়ন, ভিন্ন ওয়ার্ডে,ভিন্ন মহল্লা,নির্বাচনী গণসংযোগে পচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন,এড.আজাদুল ইসলাম রতন ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281