রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। 

নানান কর্মসূচীর মধ্যদিয়ে সুনামগঞ্জে পালিত হলো মোহনা টেলিভিশনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পড়া হয়েছে

কেক কাটা ও আলোচনা সভাসহ নানান কর্মসূচীর মধ্যদিয়ে সুনামগঞ্জে পালিত হলো গ্রামবাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের ১৪ বছরের পদার্পণ(জন্মদিন)।

শনিবার সকাল ১১টায মোহনা টেলিভিশন দর্শক ফোরাম সুনামগঞ্জের আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ-৪(সদর ও বিশ^ম্ভরপুর) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ এ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক,সিলেট ও সুনামগঞ্জ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য এ্যাডভোকেট শামীমা আক্তার খানম,যুক্তরাজ্যে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩(শান্তিগঞ্জ ও জগন্নাথপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাজিদুর রহমান ফারুক,দৈনিক সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক সিনিয়র সাংবাদিক বিজন সেন রায়,জেলা যুব মহিলালীগের সভাপতি ও সুনামগঞ্জ-৪(সদর ও বিশ^ম্ভরপুর) আসনে আওয়ামীলীগের সম্ভাব্য নৌকার প্রার্থী সানজিদা নাসরিন দিনা ডায়না,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাভোকেট মোঃ আবুল হোসেন,জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু,অবসরপ্রাপ্ত সেনা সদস্য শ্যামল চন্দ্র সরকার,জিটিভির প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও আরটিভির প্রতিনিধি বিন্দু তালুকদার, বিজয় টিভির প্রতিনিধি অরুণ চক্রবর্তী,রিপোর্টার্স ইুইনযটির সাধারন সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি এমরানুল হক চৌধুরী,চ্যানেল টুয়েন্টি ফোরের প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন,জেলা সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট হারুনুর রশিদ,সাংগঠনিক সম্পাদক সি এম মিলন,তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,বিশিষ্ঠ ব্যবসায়ী জাহাঙ্গীর আলম,বাংলাদেশ টেলি যোগাযোগ ফেডারেল সিবিএর সভাপতি মোঃ নুরুজ্জামান চৌধুরী,সাংবাদিক মোঃ আনোয়ারুল হক,দৈনিক ম্যাসেঞ্জারের প্রতিনিধি দ্বীপাল ভট্রাচার্য্য,দৈনিক গণমুক্তি পত্রিকার প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল,দৈনিক ইনকিলাবের প্রতিনিধি কামরুল হাসান চৌধুরী দৈনিক সকালের সময়ের প্রতিনিধি কেএম শহীদুল,দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সামিয়ান তাজুল,সাংবাদিক মইনুল হোসেন,দৈনিক বর্তমানের প্রতিনিধি মাফুজুর রহমান সজীব,সংবাদকর্মী রফিকুল ইসলাম সোহাগ,দৈনিক শিরোমণির প্রতিনিধি মোঃ উস্তার আলী,দৈনিক বিজয় কন্ঠের প্রতিনিধি মো. আব্দুল শহীদ,দৈনিক মানব জমিনের শান্তিগঞ্জ প্রতিনিধি মোশাহিদ আহমদ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক,মহিলা সংস্থার স্মৃতি রানী দাস,জেলা যুব মহিলালীগের সাংস্কৃতিক সম্পাদক অজ্ঞনা রানী পাল,সহ শিক্ষা,প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক মুনমুন পাল,দৈনিক সুনামগঞ্জ সময়ের স্টাফ রিপোর্টার বদরুল হাসান চৌধুরী, মোহনা টেভিভিশনের ক্যামেরাপার্সন ইশতিয়াক হোসেন ও কল্যাণ শেখর তালুকদার প্রমুখ।

নেতৃবন্দরা প্রথমেই অসাম্প্রদায়িকতার চেতনা ধারন করে বাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশন ইতিমধ্যে হাওরের জেলা সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের তৃণমূলের মানুষের সুখ,দুঃখ,অন্যায় অত্যাচার,নির্যাতন ও দুদর্শার চিত্রগুলো তুলে ধরে দর্শক প্রিয়তায় শীর্ষে অবস্থান করতে সক্ষম হয়েছে বলে উল্লেখ করেন। এজন্য নেতৃবৃন্দরা মোহনা টেলিভিশনের চেয়ারম্যান ও শিল্প-প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ কামাল আহমেদ মজুমদারসহ প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ঠ কর্মকর্তা ও কলা-কৌশলীদের প্রতি কৃতজ্ঞা জানান। তারা আরো বলেন,অপার সম্ভাবনাময় এই জেলায় প্রাকৃতিক দূর্যোগ কড়া,অতিবৃষ্টি ও বন্যায় গেল প্রায় দুই দশকের উপরে মোহনা টেলিভিশন গুরুত্ব সহকারে সংবাদ পরিবেশন করে সাধারন মানুষের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। আগামীতে মোহনা টেলিভিশন জেলার তাহিরপুরের যাদুকাটা নদীতে অবৈধভাবে একটি ভূমিখোকে চক্র প্রতিদিন রাতের আধারে প্রশাসনের চোখ ফাকিঁ দিয়ে নদীর পাড় কেটে লাখ লাখ টাকার বালু ও পাথর তুলে নিয়ে যাওয়াতে হুমকির মুখে রয়েছেন নদী তীরবর্তী গ্রামের সাধারন মানুষজন।

আগামীতে হাওর ফসল রক্ষা বাধেঁর নামে লুটপাঠ ও অনিয়ম র্দূনীতির বিরুদ্ধে মোহনা টেলিভিশন বেশী বেশী করে সংবাদ প্রকাশের জন্য কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান। আরো বলেন,বর্তমান সরকারের এই দেড়যুগের শাসনামলে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে বঙ্গবন্ধু মেডিকেল কলেজসহ অনেক বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন করাসহ সাধারন মানুষের জীবন মানের উন্নতি ঘটায় এই হাওরাঞ্চলের দৃশ্যপঠ বদলে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও ধন্যবাদ জানান। আগামীতে হাওরের মানুষের তৃণমূলের সমস্যা,সম্ভাবনা ও উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে বেশী বেশী করে সংবাদ মোহনা টেলিভিশনের পর্দায় প্রচারের জোড়ালো দাবী ও জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281