শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত শতাধিক -!!জগন্নাথপুরে বাড়ি দখলের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে-!!

নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে বই পাঠকদের পুরস্কার প্রদান। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৪ বার পড়া হয়েছে

সুজিত কুমার চক্রবর্তী

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় পাবলিক লাইব্রেরিতে সর্বোচ্চ উপস্থিতি বই পাঠকদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠান।

মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪খ্রিঃ বিকালে নাসিরনগর পাবলিক লাইব্রেরিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূইয়া এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পাবলিক লাইব্রেরিয়ান পরিমল চন্দ্র দাস এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজাহারুল ইসলাম ভূইয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইকবাল মিয়া, প্রেস ক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ঠিকাদার মোঃ জিলু চৌধুরী, কালবেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মাহমুদ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহবায়ক মোঃ সাদ্দাম হোসেন সহ বই পড়ার পাঠকগণ। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান,বাংলাদেশের অনেক উপজেলায় পাবলিক লাইব্রেরি নেই। এটি নাসিরনগরের সৌভাগ্য যে উপজেলায় একটি পাবলিক লাইব্রেরি আছে। আমি উপজেলায় যোগদানের পর উপজেলা প্রশাসন পরিচালিত পাবলিক লাইব্রেরি ভিজিট করতে গিয়ে দেখতে পাই প্রতিদিন দুই/তিনজন মাত্র পাঠক লাইব্রেরিতে আসেন।

ফেব্রুয়ারি মাসে আয়োজিত অমর একুশে বইমেলায় আমি ঘোষণা দিয়েছিলাম পাবলিক লাইব্রেরিতে যারা সর্বাধিক দিন উপস্থিত থেকে সর্বোচ্চ বই পড়বেন, তারা আমার পক্ষ থেকে পুরস্কার পাবেন। ঘোষণা অনুযায়ী ফেব্রুয়ারি মাসে সর্বাধিক দিন উপস্থিত থেকে সর্বোচ্চ বইয়ের পাঠকগণকে আজ আমরা পুরস্কৃত করেছি।

পাবলিক লাইব্রেরিতে নতুন বই, বুকশেল্ফ, পাঠকদের বসে পড়ার টেবিল-চেয়ার, ওয়াশরুমসহ অন্যান্য সংস্কার কাজ প্রয়োজন। আমার অনুরোধে নাসিরনগর উপজেলার মাননীয় এমপি মহোদয় এস এ কে একরামুজ্জামান স্যার এই লাইব্রেরির জন্য ইতোমধ্যেই কিছু আর্থিক বরাদ্দ দিয়েছেন। অন্য বৃত্তবান ব্যক্তিবর্গও এ কাজে সহযোগিতা নিয়ে এগিয়ে আসার জন্য আহবান করেন। সভার শেষে সর্বোচ্চ উপস্থিত বই পড়া পাঠকদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281