মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

রাজস্থলীতে ৩ ইউপিতে নৌকার বিজয় ধ্বনি উড়ছে!

চাইথোয়াইমং মাৱমা
  • সংবাদ প্রকাশ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ২টিতে আওয়ামী লীগ বিনাভোটে নির্বাচিত এবং ১টিতে জনগনের প্রত্যক্ষ ভোটে বিজয়ী হয়েছে ক্ষমতাসীন দলের প্রার্থী আদোমং মারমা নৌকা প্রতীকে নির্বাচিত বলে নিশ্চিত করেছে রাজস্থলী উপজেলা নির্বাচন অফিস।

৩ নং বাংগাল হালিয়া ইউনিয়ন পরিষদে নৌকা সমর্থিত প্রার্থী আদোমং মারমা প্রায় ২৬৭৪ ভোট তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী ঞোমং মারমা প্রায় ১৯২৭ ভোট পেয়েছেন। অন্যদিকে হাত পাখা সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রশিদ আকন্দ পেয়েছেন ৩০০ ভোট। অন্যদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৩ ইউপির ১নং ঘিলাছড়ি ইউনিয়নে নৌকা সমর্থিত প্রার্থী রবার্ট ত্রিপুরা, ২নং গাইন্দ্যা ইউনিয়নে নৌকা সমর্থিত প্রার্থী পুচিংমং মারমা নির্বাচিত হয়েছে। ইউপি চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি সদস্য প্রার্থীদের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হয়।

রবিবার (২৮ নভেম্বর) সকাল থেকে সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়। পাহাড়ী অধ্যুষিত এলাকা হওয়ায় পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি সদস্যরা নির্বাচনের আগের রাত ১২ টা থেকে কঠোর অবস্থান নেয়।

নতুন নির্বাচিত চেয়ারম্যান আদোমং মারমা বলেন, এলাকার জনসাধারনের মানুষের কাছ থেকে পবিত্র ভালোবাসা পেয়ে নির্বাচিত হয়েছি। সুতরাং এলাকার জনগণকে ডিজিটাল উন্নয়নের পরিনত আশা থেকে বঞ্চিত করবো না বলে জানান তিনি। একই ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ঞোমং মারমার ফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়ুয়া শুক্রবার সন্ধ্যায় উপজেলা পরিষদ নির্বাচনী কন্ট্রোল রুম থেকে প্রত্যেক কেন্দ্রের ফলাফল প্রকাশ করে এই তথ্য গনমাধ্যমকে জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281