সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!

সুনামগঞ্জে সরকারি শিশু পরিবারে দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগ নেতার খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন’র জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ পৌরশহরের হাসননগরস্থ সরকারি শিশু পরিবারের এতিমখানায় দুই শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সাগর।

শুক্রবার বিকেলে দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে এসব খাবার ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সাগর বলেন, আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্মদিনে আমরা ব্যতিক্রম উদ্যোগ নিয়েছি।আমরা সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদেরকে খাবার, শিক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং শিশু পরিবার প্রাঙ্গণে গাছের চারা রোপন করেছি। আমি সবার কাছে আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া চাই।সকলেই আমার নেতা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া করবেন।

জেলা ছাত্রলীগের উপ- গণশিক্ষা বিষয়ক সম্পাদক রোহানুজ্জামান বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন’র জন্মদিনে জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সাগর’র নেতৃত্বে সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীদেরকে খাবার, শিক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং গাছের চারা রোপন করেছি। আমরা সাদ্দাম হোসেন ভাইয়ের জন্য দোয়া ও সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের উপ- আপ্যায়ন বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি হিমেল মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক অমিত হাসান ও অন্তর।পৌর ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ শিহাব,সাংগঠনিক সম্পাদক পলক গোপ,সদর উপজেলা শাখার সহ সভাপতি মোজাম্মেল হোসেন রিয়াদ,যুগ্ম সাধারণ সম্পাদক উবায়েদ হোসেন সহ অর্ধশতাধিক ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281