রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!নাসিরনগরে” সর্বজনীন পেনশন স্কিম” এর উদ্বুদ্ধকরণ সভা। হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত শতাধিক -!!জগন্নাথপুরে বাড়ি দখলের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে-!!

সুনামগঞ্জ ৪ আসনের লাঙ্গল পদপ্রার্থী এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র গণসংযোগ ও লিফলেট বিতরণ।

হাকীম আফতাব উদ্দিন
  • সংবাদ প্রকাশ মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩০ বার পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৪ (সুনামগঞ্জ সদর ও বিশম্ভরপুর ) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ’র লাঙ্গল প্রতীকের সমর্থনে আজ মঙ্গলবার বাদ যোহর নগরীর হাসান নগর নিজ বাসভবনে এক কর্মীসভা ও দোয়া মাহফিল শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের কাজির পয়েন্ট, উকিল পাড়া, পৌর মার্কেট, ট্রাফিক পয়েন্ট, মধ্যবাজার, পুরাতন বাস স্ট্যান্ড, কালীবাড়ি রোডসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এ সময় এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আবারো এলাকাবাসীর সেবা করার সুযোগ দানের জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সর্বোচ্চ স্থানে আলাপ করে এখানে নির্বাচনে এসেছি, আমার বিজয় ছিনিয়ে নেওয়ার ক্ষমতা অন্যায় ভাবে কারো নাই। আপনারা বাঘের মত গর্জন করে নির্বাচন করবেন লাঙ্গলের পক্ষে, আমাদের বিজয় ঠেকানোর ক্ষমতা কোন অপশক্তির নাই। এই সুনামগঞ্জের মানুষেরা পরিবারতন্ত্রের বিরুদ্ধে নাঙ্গল প্রতীকে ভোট দিবে ৭ তারিখ, মানুষ চায় এখানে কোন পরিবার তন্ত্রের কায়েম যেন না হয়, মানুষ এই শহরে সম্মান নিয়ে বসবাস করতে চায়, মানুষ কোন পরিবার তন্ত্রের কাছে অপমান হতে চায় না, লুটপাট চায় না, ব্যবসায়িক সিন্ডিকেট চায় না, মানুষ সম্মানের সাথে থাকতে চায়, এবং ৭ তারিখে এই সুনামগঞ্জের মানুষ লাঙ্গলে ঠিকই ভোট দিবে তার সম্মান রক্ষা করার জন্য, এবং সেই সাথে আমাদের বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনিরের সভাপতিত্বে ও সদর উপজেলা জাতীয় পাটির আহবায়ক রশিদ উদ্দিন চেয়ারম্যানের পরিচালনায় কর্মীসভা, দোয়া মাহফিল, গণসংযোগ ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় পাটি ও অঙ্গসংগঠনের কয়েকশো নেতাকর্মী।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281