শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

ইসলামি সমাজ কল্যাণ সংঘ কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৩৭৭ বার পড়া হয়েছে

মাগুরা জেলা প্রতিনিধি: মাগুরা জেলাধীন মহম্মদপুর উপজেলা দীঘা ইউনিয়নে “ইসলামি সমাজ কল্যাণ সংঘ”এর পক্ষ থেকে সমাজের অসহায় ও দুস্থ পরিবারের মাঝে

আজ ২৪ মার্চ শুক্রবার জুমআ’র নামাজ শেষে,নাগড়া মুন্সিপাড়া বাইতুল মামুর জামে মসজিদে ইফতার সামগ্রী বিতারণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জনাব খোকন মিয়া চেয়ারম্যান ৩ নং দীঘা ইউনিয়ন পরিষদ। মোঃ আনিচ শিকদার সদস্য ৩ নং দীঘা ইউনিয়ন পরিষদ।”ইসলামি সমাজ কল্যান সংঘ”এর আহ্বায়ক মোঃ ফয়েজ আহমাদ। খোকন মিয়া তিনি সমাজে অবহেলিত মানুষের মাঝে ইফতার সামগ্রীর বিতারণ করার জন্য “ইসলামি সমাজ কল্যাণ সংগঠনের” সবাই কে অভিনন্দন জানান। ইফতার সামগ্রী হিসাবে খেজুর,ছোলা,মশুরির ডাউল,সোয়াবিন তেল ও আলু।

সংগঠনের আহ্বায়ক মোঃ ফয়েজ আহমাদ তিনি বলেন আমাদের সংগঠনটি কিছু প্রবাসী এবং এলাকার কিছু যুবক দ্বারা গঠিত হয়েছে। প্রবাসী এবং যুবকদের টাকা দ্বারা আমরা এই সংগঠনটি পরিচালনা করি।

তিনি আরো বলেন সমাজে অবহেলিত মানুষের জন্য আমাদের এই সংগঠন। রোজার মাঝে আমাদের আশেপাশে যে সব গরীব অসহায় মানুষ রয়েছে তাদেরকে সহযোগিতা করার জন্য ছোট্ট এ উদ্যোগ গ্রহন করেছি।

২০২২ সালে আমাদের” ইসলামি সমাজ কল্যাণ সংগঠনটি” যাত্রা শুরু করে এর মাঝে আমরা সমাজের অসুস্থ মানুষের ঔষধ কেনার জন্য অর্থিক সাহায্য করা হয়েছে।এছাড়া শীতের সময় শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সার্বিক তত্ত্বাবধানে মোঃ আশরাফুল ইসলাম মুন্সি (সৌদি প্রবাসী) তিনি সমাজে অবহেলিত মানুষের জন্য এ ভাবে আমরা সবাই যেন এগিয়ে আসতে পারি এবং ভবিষ্যতে আরো ভালো কিছু করার উদ্যোগ গ্রহণ করেন।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281