শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি সলেমান শাহের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

কে এম শহীন রেজা
  • সংবাদ প্রকাশ সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৪৭৭ বার পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি

মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ঠ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিল ও উন্নত মানের খাবার বিতরণ করেন।

আজ ১৫ আগস্ট রবিবার বাদ আসর জগতি সাহাপাড়া তার দলীয় কার্যালয় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল কাদের খান।

মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন নিজ হাতে জগতি শাহ পাড়া এলাকার প্রায় ২ হাজার ব্যক্তিদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। উল্লেখ্য সলেমান শাহ ও তার সহধর্মিণী জিনাত খাতুন দুজনেই প্রকৃত রাজনীতিবিদ এবং বলিষ্ঠ সমাজসেবক ও সমাজসেবিকা। সেই হিসেবে তারা ব্যক্তিগত নিজ উদ্যোগে শোক দিবস পালন করেন এবং সেই সাথে উন্নতমানের খাবার বিতরণ করেন সকলের মাঝে।

যথাযথ মর্যাদায় সলেমান শাহ ও তার সহধর্মিনী জিনাত খাতুনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শোক দিবসটি পালন শেষে বাদ আসর মিলাদ মাহফিলের মধ্য দিয়ে খাবার বিতরণ করেন এলাকাবাসীদের মত মাঝে। এ সময় তার পাশে থেকে সহযোগিতা করেন উক্ত এলাকার বাসিন্দা ধুলার শাহ, নুর ইসলাম শাহ, আজিজুল কাজী সিদ্দিকুর রহমান, কামির সহ আরো অনেকে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281