মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

কালচার বাংলার নতুন নাটক ওয়ার্ড মেম্বার এর শুভ মুক্তি

শহিদুল ইসলাম রেদুয়ান
  • সংবাদ প্রকাশ বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭২০ বার পড়া হয়েছে

হাওড় বার্তা

বিনোদন ডেস্কঃ কালচার বাংলা ইউটিউব চ্যানেলে মুক্তি পেলো সুনামগঞ্জের আঞ্চলিক ভাষায় নির্মাণ করা নাটক ওয়ার্ড মেম্বার।তরুণ পরিচালক রাহমান তৈয়ব’র গল্প চিত্রনাট্য ও পরিচালনায় ওয়ার্ড মেম্বারে অভিনয় করেন সহিদ মিয়া,এম এ জামান,খায়রুজ্জামান মামুন,রাহমান তৈয়ব,রুহিনুর ইমন,আফিল মিয়া,অমিত চন্দ,জনি,সালমান,আবু সুফিয়ান, হেকিম মিয়া প্রমুখ।

মাদক বিরোধী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র স্লোগানের মাধ্যমে রাহমান তৈয়বের চলচ্চিত্র পরিচালনা’র অভিষেক ঘটে।এর পর তিনি সুনামগঞ্জের আঞ্চলিক ভাষায় নাটকটি মানুষ অমানুষ নির্মাণের পর দর্শক মহল থেকে বেশ সাড়া ও অনুপ্রেরণা পান।

সুনামগঞ্জের জনজীবন ও ভাষা নিয়ে কাজ করার প্রত্যয়ে তিনি আবার নির্মাণ করলেন নাটক ওয়ার্ড মেম্বার।এ ব্যপারে হাওড় বার্তা’র বার্তা সম্পাদক শহিদুল ইসলাম  রেদুয়ান পরিচালকের সাথে যোগাযোগ করলে তিনি বলেন:কালচার বাংলা একটি ক্ষুদ্র ইউটিউব চ্যানেল।এর সাবস্ক্রাইবার খুব কম।

এরপরেও সুনামগঞ্জ থেকে কাজ করে দর্শকদের যে সাড়া পেয়েছি সেটা আমাকে কাজ করার অনুপ্রেরণা দিয়েছে।মিডিয়াকে আমি পেশা হিসেবে নিতে চাইনা।

তবে সময় পেলেই কাজ করবো।আমার সাথে যারা কাজ করছে কেউই অভিনেতা নন।সবাই শখ করে কাজ করছে।তাই কাজের মধ্যে ত্রুটি থাকা স্বাভাবিক। আমরা আসলে আপাতত সমাজকে মেসেজ দেয়ার জন্য কাজ করছি।ওয়ার্ড মেম্বার এর মেসেজ আপনারা নাটকের শুরু থেকে শেষ পর্যন্ত দেখলে বুঝতে পারবেন।

নাটকটি দেখার জন্য আহব্বান করে তিনি বলেন-আশা নয় বিশ্বাস, বিগত কাজগুলোর চেয়ে এই কাজটি আরো ভালো লাগবে।তিনি সবাইকে ইউটিউবের কমেন্ট বক্সে পরামর্শ দেয়ারও আহব্বান জানান।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281