মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

রাজস্থলীতে লাফিয়ে বাড়ছে করোনা রোগী।

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৩৩৭ বার পড়া হয়েছে

 

চাইথোয়াইমং,

রাঙামাটি প্রতিনিধি :

পার্বত্য রাঙামাটির জেলায় নদী খাল বিল সবুজ পাহাড় নিয়ে ঘেঁষা রাজস্থলী উপজেলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রামিত রোগীর সংখ্যা। দীর্ঘদিন শূন্যের কোঠায় থাকলেও গত এক মাসের ব্যবধানে ২৬ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের শরীরে করোনা সনাক্ত।এর মধ্যে একজনের করোনা পরীক্ষা রাঙামাটিতে করানো হলে তিনি পি সি অার, শনাক্ত হন।
উপজেলা করোনা নিয়ন্ত্রণ কমিটি বিভিন্ন সময়ে তাদের খোজ খবর নিচ্ছেন। ৭ জনের মধ্যে অাইসোলসনে থাকা ৪ জন সুস্থ হয়েছেন বলে রাজস্থলী উপজেলা পরিবার পরিক্ল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা জানান।
উপজেলাতে করোনার উর্ধগতি ঠেকাতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। নিয়মিত মাঠে থেকে মোবাইল কোর্টের মাধ্যম জনসাধারণকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিহীন ও বিনা অকারণে ঘুরাঘুরি না করা পথচারীকে যথাযথ আইনগতভাবে অর্থদণ্ড দিয়ে শাস্তি নিশ্চিত করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ ছাদেক ।
এরই মধ্যে জরুরী সেবা পুলিশের নিয়মিত টহল জোরদার করা হয়েছে। যারা আক্রান্ত পরিবারকে লাল পতাকা উঠিয়ে চিহ্নিত করার পাশাপাশি খাদ্য ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করা হচ্ছে। আক্রান্ত সকলেই নিজ বাড়ীতে কোয়ারেন্টাইনে রয়েছে।
এছাড়াও নিয়মিত উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করে জনসাধারণকে কঠোর সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে উপজেলা প্রশাসন পক্ষে জানান।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281