সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

রাজস্থলীতে ১ম দিনে লকডাউনে কঠোর অবস্থানে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী

হাওড় বার্তা ডেস্ক রিপোর্ট
  • আপডেট সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৯২ বার পড়া হয়েছে

চাইথোয়াইমং মারমা

রাঙামাটি প্রতিনিধি:

বৈশ্বিক প্রকোপ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আজ থেকে সারাদেশ সহ রাঙামাটি জেলার রাজস্থলীতে পালিত হচ্ছে সীমিত পরিসরে লকডাউন’। সরেজমিনে দেখা যাচ্ছে, উপজেলার বিভিন্ন এলাকা, বাঙালহালিয়া সহ বিচ্ছিন্ন করে টহলে মধ্যে দিয়ে এটি কার্যকরে পুলিশ তৎপর রয়েছে। তবে এই লকডাউনেও ঘরের বাইরে কিছুটা মানুষকে বের হতে দেখা গেছে।

সোমবার ২৮ জুন উপজেলার হ্নারা মুখ, অামছড়া পাড়া, বাজার এলাকা বাঙালহালিয়া বাজার যাত্রী চাউনি সংলগ্ন সেনা ক্যাম্প পাশা পাশি ঘুরে দেখা যায় পুলিশ কড়া নজদারী ও টহল চলছে রাস্তায়। বাঙালহালিয়া সেনা ক্যাম্প ও রাজস্থলী সেনা ক্যাম্প চেকপোস্টে গাড়ি থামিয়ে যাত্রীদের পরিচয় এবং রাস্তার বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে। জরুরী সেবার জন্য যারা বের হয়েছেন তাদের চেকপোস্ট পার হবার অনুমতি দেওয়া হচ্ছে। তবে অযথা বের হবার কারণে অনেককেই ফিরিয়ে দেয়া হয়েছে।

এই দিকে সীমিত পরিসরে লকডাউনে কারনে চট্রগ্রাম, চন্দ্রঘোনা রাঙ্গামাটি যানচলাচল বন্ধ রয়েছে। এমনকি টিকেট কাউন্টার গুলো তালাবদ্ধ দেখা যায়।
এইদিকে লকডাউন কার্যকর করতে রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক ও থানা অফিসার ইনচার্জ ওসি) মফজল অাহমদ খান জানান, করোনা সংক্রামণ ঠেকাতে সরকারের নির্দেশনুযায়ী আমরা উপজেলার বিভিন্ন পয়েন্ট অবস্থান করছি। বিভিন্ন অলিগলিতে চলছে টহল। জনসাধারণ যাতে প্রয়োজনে বের হতে না পারে সেই কঠোর নজরদারী করছি ।
পাশাপাশি চন্দ্ৰঘোনা থানা ওসি ইকৰাল হোসেন চৌধুৱী নের্তৃ ত্বে লকডাউন ১মদিনে পুলিশ সঙ্গী ফোর্স নিয়ে চন্দ্ৰঘোনা ফেৱিঘাটে,ৱাইখালী ৰাজাৱসহ ৰাংগালহালিয়া ৰাজাৱে অবস্থান কৱে যাতে অপ্রয়োজনে কেউ ঘৱ হতে ৰেৱ না হয়ে ঘুৱাফেৱা না কৱে আমৱা সর্তক অবস্থানে আছি।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281