রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুষ্টিয়ায় জমি সংক্রান্ত জেরে চাচাকে খুন : ভাতিজা আটকজাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও অংশগ্রহনকারী শিক্ষার্থীকে সংবর্ধনা।শাল্লায় উদযাপিত হয় জাতীয় মীনা দিবস-২০২২।হবিগঞ্জের বানিয়াচংয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুসুনামগঞ্জ দিরাইয়ের ছাদিরপুর স্টেশনে একটি স্টেশনারী দোকানে অগ্নিকান্ড, প্রায় চারলাখ টাকার মালামাল পুড়ে ছাঁইনাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা।।পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২নাসিরনগরে দূ্র্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভাবিশ্বনাথে আগাম শীতকালীন সবজি চাষে ব্যস্ত কৃষকরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন মুহিবুর রহমান!

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি দিয়েছে সরকার। হাওড় বার্তা 

শহিদুল ইসলাম রেদুয়ান
  • আপডেট সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ৪৬৩ বার পড়া হয়েছে
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নতুন নাম এখন ❝শান্তিগঞ্জ❞

হাওড় বার্তা 

নিজেস্ব প্রতিবেদন::::আজ সোমবার (২৬ জুলাই) নিকারের জরুরি সভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে জানান দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নাম পরিবর্তন করে শান্তিগঞ্জ রাখা হচ্ছে।

তথ্য সুত্রে যানা যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কে শান্তিগঞ্জ উপজেলা নামকরণ করতে এলাকাবাসী দীর্ঘদিনের দাবী ছিল।

শান্তিগঞ্জ উপজেলা নামকরণ হওয়া পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান মহোদয় কে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকে।

পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত সহকারী হাসনাত হোসাইন বলেন, আমরা আজ খুবই আনন্দিত। আমাদের দীর্ঘদিনের দাবি ছিল শান্তিগঞ্জের নামে উপজেলার নামকরণ করা। আমাদের হাওররত্ন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মহোদয়ের নিরলস প্রচেষ্টায় আমাদের দাবি বাস্তবায়ন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

One thought on "সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কে শান্তিগঞ্জ উপজেলা হিসেবে স্বীকৃতি দিয়েছে সরকার। হাওড় বার্তা "

  1. Sabbir says:

    Congestion

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281