মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

কুমারখালীতে উপজেলা বিএনপির ‘অবৈধ’ আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

কুমারখালী(কুষ্টিয়া)প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা বিএনপির ‘অগণতান্ত্রিক ও অনিয়মতান্ত্রিক অবৈধ সিলেকশন আহবায়ক কমিটি’ বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. গোলাম মহম্মদ, সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম আনছার ও পৌর বিএনপির সভাপতি কেএম আলম টমে।
বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার হলবাজারের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় ।

লিখিত বক্তব্যে থানা বিএনপির সভাপতি গোলাম মহম্মদ বলেন, স্থবির ও মেয়াদোত্তীর্ণ জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন গত ৩ ডিসেম্বর ঐতিহাসিক সম্মেলনের মাধ্যমে গঠিত কুমারখালী থানা বিএনপি’র নবনির্বাচিত কমিটি আকস্মিকভাবে ভেঙ্গে দিয়ে অবৈধ ও দলীয় গঠনতন্ত্র বহির্ভূত এক আহ্বায়ক কমিটি গঠন করেছে। উক্ত অবৈধ কমিটিকে কুমারখালী থানা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ দলসমূহ ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে। সেই সাথে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্বহীন কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। এবং উভয়কে কুমারখালীতে অবাঞ্চিত ঘোষণা করছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মুস্তাফিজুর রহমান তুহিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, থানা যুবদলের আহবায়ক এ্যাড. জাকারিয়া মিলন, যুগ্ম আহবায়ক এমএস আলী, সদস্য সচিব খোকন বিশ্বাস, পৌর যুবদলের আহবায়ক নুর আলম বুলবুল, কুষ্টিয়া জেলা ছাত্র দলের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম, সদস্য শামীম আহমেদ নাভিন, জগন্নাথপুর ইউনিয়ন বিএনপির সভাপতি লতিপ সর্দার, সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, নন্দলালপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পলাশ প্রমুখ।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281