রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ইউক্যালিপটাস গাছ পরিবেশের জন্য হুমকি। সিলেট সদর উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার জুয়ার উঠেছে অধ্যক্ষ সুজাত আলী রফিকেরআবারও ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হতে চান এড. আবুল হোসেন ১১ বছর স্বাস্থ্য সহকারী পদে কাজ করেও স্বাস্থ্য সহকারী হতে পারেননি ২১ জন যুবক।তীব্র তাপদাহ: ঘাম, প্রখর রোদ উপেক্ষা করেও ফসলের মাঠে কৃষকর কৃষাণী।জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী।সুনামগঞ্জে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে কর্মসূচী। গণধর্ষণের ধামাচাঁপা: কিশোরীকে ১১দিন পর উদ্ধার করেও হয়নি মামলা। কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ -!!সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ ওসি ছাতক থানার শাহ আলম-!!

চৌহালীতে চোরাই মোটরসাইকেল সহ ১ জন গ্রেফতার। 

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

মোঃ শাকিল আহমেদ

চৌহালী উপজেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালীতে ৪ টি চোরাই মোটরসাইকেল সহ এক ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে (১৪ মার্চ) বৃহস্পতিবার রাতে চৌহালী ও নাগরপুর উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪ টি চোরাই   মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এসময় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় এবং  চোর চক্রের সক্রিয় সিন্ডিকেটের সাথে জড়িত থাকায় নাগরপুরের গয়হাটা ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো.আরিফুল ইসলাম(৪৩)কে আটক করে চৌহালী থানা পুলিশ। আটককৃত উদ্যোক্তা মো. আরিফুল ইসলাম গয়হাটা ইউনিয়নের আগত গয়হাটা গ্রামের  মোঃ আবুল কালাম আজাদের ছেলে।

আজ শুক্রবার দুপুরে এ তথ্য  নিশ্চিত করে চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ৪টি চোরাই মোটরসাইকেল সহ উদ্যোক্তা মো. আরিফুল ইসলাম আটক করা হয়।

আটককৃত মো. আরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তার পাশাপাশি একটি চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় এবং চোর চক্রের সক্রিয় সিন্ডিকেটের সাথে জড়িত। চক্রটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মোটরসাইকেল চুরি করে কাগজপত্র  জাল জালিয়াতির মাধ্যমে  সাধারণ মানুষের কাছে বিক্রি করতো। তার  বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেল এর প্রকৃত মালিকের সন্ধান চলছে।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281