শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ছাতকে হাজী ইসহাক আলী মহাজন গুরুতর অসুস্থ্য-দোয়া কামনা

হাওড় বার্তা ডেস্ক
  • সংবাদ প্রকাশ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতক বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক, শালিস ব্যাক্তিত্ব হাজী ইসহাক আলী মহাজন গুরতর অসুস্থ্য হয়ে রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী রয়েছেন। গতকাল বৃহস্পতির রাতে হঠাৎ গুরুতর সমস্যা দেখা দিলে তাকে হাসপাতালে সিসিইউ ইউনিটে ভর্তী করা হয়। বর্তমানে তিনি বিশেজ্ঞ চিকিৎসকের তথ্যবধানে রয়েছেন।

তার পরিবার সুত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত ডাঢবেটিকস, হার্ট ও কিডনি সমস্যাসহ নানাবিধ জটিল রোগে ভোগছিলেন। হাজী ইসহাক আলী মহাজন দীর্ঘদিন অত্যন্ত সুনামের সঙ্গে নতুন বাজার দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন। ছাতক উপজেলা অটো: রাইছমিল মালিক সমিতির সহ সভাপতি, নতুন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।

ধারন বাজার পরিচালনা কমিটির সভাপতি, ধারনবাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। সেওতরপাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহসভাপতি ও ভূমি দাতা সদস্য। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনে তিনি সম্পৃক্ত রয়েছেন। স্থানীভাবে শান্তি, স্মৃঙ্খলা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্টায় অবদান রেখে চলেছেন।

হাজী ইসহাক আলী মহাজনের আশু রোগ মুক্তি কামনায় সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন তার ছেলে, জাতীয় দৈনিক ‘ঢাকা প্রতিদিন’ ও দি ডেইলি ‘নিউজ মেইল পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার।##

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281