শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ছাতকে স্বাস্থ্যবিধি লঙ্গন,শিক্ষকদের মিলন মেলা

হাসান আহমদ
  • সংবাদ প্রকাশ রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৫২৬ বার পড়া হয়েছে

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতকে লকডাউনে শিক্ষকদের মিলন মেলা ও স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসায়ী প্রতিষ্ঠান মধুবনে সামাজিক অনুষ্ঠান।

শুক্রবার (৩০জুলাই) বিকেলে উপজেলার জাউয়াবাজারে মধুবন ব্যবসায়ী প্রতিষ্ঠান কবি নজরুল পরিষদের সভাপতি ইমন শরীফ ফ্রান্সে স্থায়ীভাবে বসবাসের সুযোগ পাওয়ায়, স্বাস্থ্য বিধি না মেনে লকডাউন অপেক্ষা করে, অর্ধশতাধিক লোক সমাগম হয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এই অনুষ্ঠানের ছবি যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন তারা।সিলেট-সুনামগঞ্জ রোডের পাশে জাউয়াবাজারে প্রশাসনের টহল জোরদার থাকলেও মধুবন নামে ব্যবসায়ী প্রতিষ্ঠানে এরকম মানুষ জড়ো হয়ে স্বাস্থ্য বিধি না মেনে অনুষ্ঠান করার অনুমতি পেলেন কোথায় এ নিয়ে জনমনে নানান প্রশ্ন জাগে।

 

গত বৃহস্পতিবার ২৯ জুলাই সমতা স্কুল এন্ড কলেজ শিক্ষকদের এক মিলন মেলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম প্রভাষক মোশাররফ হোসেন ফেসবুকে পোস্ট করেন। সেখানে ১০-১২ জনের মধ্যে কারো মুখে মাক্স ও স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি ভাইরাল হওয়ায় পর অনেকেই বিভিন্ন মন্তব্য করছেন ।

 

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলে ও শিক্ষকদের বেতন দিচ্ছে সরকার। শিক্ষকরা যেখানে মানুষকে সচেতন করবেন সেখানে তারা নিজেই আইন ভঙ্গ করছেন। এদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান জানান এ উপজেলার সচেতন মহল। ছাতক উপজেলার জবা বাজার ফাঁড়ির ইনচার্জ সাজ্জাদুর রহমান বলেন, মধুবনের অনুষ্ঠানের বিষয়টি আগে অবগত ছিলাম না।

 

উপজেলা শিক্ষা কর্মকর্তা পুলিন রায় বলেন সমতায় স্কুল এন্ড কলেজের শিক্ষকদের মিলনমেলার বিষয়টি আমি জানিনা। খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।##

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281