সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সহযোগিতায় গোরস্থানের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন কাউন্সিলর মুকুল…হাওড় বার্তা 

রবিন পাঠান
  • আপডেট সোমবার, ৩ মে, ২০২১
  • ৪০১ বার পড়া হয়েছে

 

জামালপুর জেলা প্রতিনিধি

আজ জামালপুরের সরিষাবাড়ীতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এমপি’র নির্দেশনায় সরিষাবাড়ী পৌরসভার টিআর বরাদ্দ হতে ২৫ হাজার এবং মন্ত্রী মহোদয়ের আর্থিক অনুদান ৭৫ হাজার ,মোট ১ লক্ষ টাকায় নির্মাণ হচ্ছে শিমলাপল্লী (পশ্চিমপাড়া) কেন্দ্রীয় গোরস্থানে রাস্তা ।

রোববার (২রা মে) সকাল সাড়ে ১০ টায়

সরিষাবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের অর্ন্তগত শিমলাপল্লী (পশ্চিমপাড়া ) গ্রামের কেন্দ্রীয় গোরস্থানের নতুন রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রীর আস্থাভাজন ব্যক্তি এবং ৫নং ওয়ার্ডের কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল । এ সময় অত্র ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীমা আক্তার বেবী উপস্থিত ছিলেন।

এছাড়ও আরও উপস্থিত ছিলেন, শিমলাপল্লী(পশ্চিমপাড়া) গ্রামের শুকমান হোসেন করিম সরকার,বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব চাঁন মিয়া সরদার,মো: ওয়াজ উদ্দিন, সরিষাবাড়ী সরকারি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আলহাজ্ব মো: ইমানুর রহমান বিশু,সরিষাবাড়ী বাসস্ট্যান্ড ৮২২ এর সিনিরয় সহ-সভাপতি মো: মোবারক হোসেন,সাবেক রিক্সসা ও শ্রমিক ইউনিয়নের সভাপতি খলিলুর রহমান, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি গুলজার হোসেন এবং শিমলাপল্লী গ্রামের সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ, ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281