মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

মহম্মদপুরে পূর্বশত্রুতার জের ধরে মুরগীর খামারে খাবারের সঙ্গে বিষ প্রয়োগ-হাওড় বার্তা

মোঃ ইন্নাচ হোসেন
  • আপডেট বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩৬৩ বার পড়া হয়েছে

মাগুরা জেলা প্রতিনিধি

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়ন এর কুমরুল গ্রামের মোঃ আশরাফুল ফকির (৩৮) নামের এক ব্যক্তির মুরগীর খামারে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দিয়েছে দূর্বৃত্তরা। আশরাফুল বলেন গত রাত্রে প্রতিদিনের মত খামারে এসে আমি এবং আমার স্ত্রী মুরগীর খাবার ও পানি দিয়ে ঘুমাতে চলে যার। পরবর্তীতে ভোরবেলা এসে দেখি খামারের বেড়া কেটে কে বা কাহারা প্রবেশ করে আমার মুরগীর খাবারে বিষ মিশিয়ে দিয়েছে এবং মুরগী ছটফটিয়ে মারা যাচ্ছে।

বাবুখালী পুলিশ ক্যাম্পের এএসআই আরিফ বলেন সংবাদ পেয়ে ঘটনা স্থানে গিয়ে দেখলাম কে বা কাহারা খাবারে বিষ মিশিয়েছে ৩০ থেকে ৪০ টি মুরগী মারা গেছে এবং এক হাজার মুরগী অসুস্থ অবস্থায় ছটফট করছে।

দীঘা ইউনিয়নের এল ডিডিপি এর কর্মকর্তা নজরুল ইসলাম বলেন আমি সংবাদ পেয়ে ঘটনা স্থানে পরিদর্শন করেছি রাত থেকে সকাল পর্যন্ত ৩৫০ টির অধিক মুরগী মারা গেছে এবং অসুস্থ প্রায় এক হাজার মুরগী।

এবিষয়ে মহম্মদপুর উপজেলা এল ডিডিপি কর্মকর্তা জনাব নাছির উদ্দিন সরকার (ইউএলও) বলেন আমাদের একজন প্রতিনিধিকে ঘটনা স্থানে পাঠিয়েছি অসুস্থ মুরগী কে প্রাথমিক চিকিৎসা ও পরামর্শ প্রদান করা হয়েছে। প্রানীর সাথে এ কেমন শত্রুতা? যাদের মধ্যে মনুষ্যত্ব আছে তারা এই ধরনের কাজ করতে পারে না।

সর্বশেষ সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

সব ধরনের সংবাদ পেতে ক্লিক করুন।
দৈনিক হাওড় বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281