শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মদিনা আওয়ামী লীগের উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিতবরিশালে জর্জ কোর্ট চেম্বারের মধ্যে স্ত্রীকে কুপিয়ে রক্তাক্তসুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা অনুষ্ঠিতনাসিরনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।চৌহালীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন।দোয়ারাবাজারে ট্রাকচাপায় ৪ বছরের শিশু নিহত। শান্তিগঞ্জে গণহত্যা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। সুনামগঞ্জে পানি সংকটে হাজারো পরিবার: নলকূপে উঠছে না পানি-!!সামর্থ্য অনুযায়ী গরীব ও দুঃস্থদের পাশে দাড়ান- পলিন। সুনামগঞ্জের ফ্লাওয়ার লেকে ছুটছেন দর্শনার্থীরা।

ধর্মপাশায় ইউএনও’র সরকারি নাম্বার ক্লোন করে চাঁদা দাবি, সতর্ক থাকার অনুরোধ

মহি উদ্দিন আরিফ
  • সংবাদ প্রকাশ বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৫৬২ বার পড়া হয়েছে

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির হাসান পলাশের সরকারি মোবাইল নাম্বার (০১৭৩০-৩৩১১০৭) ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করেছে একটি প্রতারক চক্র। তবে এ ব্যাপারে উপজেলা প্রশাসনের ফেসবুক আইডিতে সতর্কতামূলক পোস্ট দিয়েছেন উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৭ আগস্ট) সন্ধার দিকে নাম্বরটি ক্লোন করে চাঁদা আদায়ের চেষ্টা করা হয়।সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির হাসানের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমানের কাছে অনৈতিক সুবিধা চায় ঐ চক্র।

ধর্মপাশা উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির হাসান বলেন, ইউএনও ধর্মপাশা-এর অফিসিয়াল নাম্বার ০১৭৩০-৩৩১১০৭ ক্লোন করে কয়েকটি প্রতারক চক্র সম্প্রতি উপজেলার বিভিন্ন মানুষকে ফোন করে বিভিন্ন অনৈতিক প্রস্তাব করছে। এ ব্যাপারে ধর্মপাশা থানায় একটি জিডি করা হয়েছে।

তিনি আরো বলেন,বিষয়টি জানার পর আমি আমার নাম্বর থেকে কেউ কোনো টাকা-পয়সা চাইলে না দেয়ার জন্য সবার প্রতি অনুরোধ করে ফেসবুকে সতর্কমূলক পোস্ট দিয়েছি। পাশাপাশি কারো কাছে এমন ফোন আসলে বিভ্রান্ত না হয়ে, অনুগ্রহ করে কলটি কেটে পুনরায় কল করার (এতে সরাসরি মূল নাম্বারে কল আসবে) এবং থানায় জিডি করার অনুরোধ করা হলো।

সর্বশেষ সংবাদ পেতে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব ধরনের সংবাদ
বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত পত্রিকা। © All rights reserved © 2018-2024 Haworbarta.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-2281